প্রকাশিত : ১৭ মে, ২০২৪ ১৯:১২

ভাঙা হাতে কানের লাল গালিচায় দ্যুতি ছড়ালেন ঐশ্বরিয়া

অনলাইন ডেস্ক
ভাঙা হাতে কানের লাল গালিচায় দ্যুতি ছড়ালেন ঐশ্বরিয়া

ফ্রান্সের দক্ষিণ-পূর্ব অঞ্চলের শহর কানে বসেছে চলচ্চিত্রজগতের সম্মানজনক আসর কান চলচ্চিত্র উৎসব। গত ১৪ মে এ উৎসবটির ৭৭তম আসরের পর্দা উঠেছে। বরাবরের মতো এবারের আসরেও রূপের দ্যুতি ছড়ালেন পঞ্চাশের গণ্ডি পেরোনো বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

গতকাল ছিল এবারের কান চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিন। এদিন লাল গালিচায় ভাঙা হাত নিয়ে সম্মোহনী জাদু ছড়ান প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া। প্রতি বছরের মতো এবারও ঐশ্বরিয়ার পোশাক ছিল আকর্ষণের কেন্দ্রে। রেড কার্পেটে অভিনেত্রী হেঁটেছেন ফাল্গুনি-শেন পিককের কালো-সোনালি গাউন পরে। তার এ গাউনের লম্বা টেইল বিশেষভাবে নজর কেড়েছে।

কান চলচ্চিত্র উৎসবের কম্পিটিশন বিভাগের ‘মেগালোপলিস’ সিনেমার প্রদর্শনীতে দেখা যায় ঐশ্বরিয়াকে। মেয়ে আরাধ্যর হাত ধরে ফ্রান্সে হাজির হন বচ্চন বধূ। প্লাস্টার করা হাতে মুম্বাই এয়ারপোর্টে তাকে দেখে অনেকে চমকে গিয়েছিলেন। কানের লাল গালিচায়ও প্লাস্টার হাতেই দেখা যায় ঐশ্বরিয়াকে।

ঐশ্বরিয়ার রূপের জৌলুস আর অনন্য পোশাকের কারণে তার ভাঙা হাত কিছুটা নজর এড়ায়। কালো গাউনের সঙ্গে তার ক্যাটস আইলাইনার, বোল্ড লিপ ছিল একেবারে মানানসই। সোনালি স্টেটমেন্ট দুলও নজর কেড়েছে।

উপরে