logo
আপডেট : ৯ আগস্ট, ২০২০ ১৬:১২
বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের হোটেল মম ইন ও বিনোদন জগৎ পরিদর্শন

বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের হোটেল মম ইন ও বিনোদন জগৎ
পরিদর্শন

বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মিজানুর রহমান শুক্রবার ও গতকাল শনিবার দু‘দিন ব্যাপী বগুড়ার নওদাপাড়ায় হোটেল মম ইন ও বিনোদন জগৎ সরেজমিনে পরিদর্শন করেন।

বৈশ্বিক করোনা ভাইরাস প্যান্ডামিক অতি মহামারি জনিত কারনে বিশ্বের উন্নত দেশ এবং এশিয়ার অবস্থা বিবেচনায় সরকারের লকডাউন, স্টে-হোম প্রতি পালনের নিমিত্তে জাতীয় সিদ্ধান্ত ক্রমে টিএমএসএস’র পৃষ্টপোষকতায় পরিচালিত বিসিএল গ্রুপ এখতিয়ারাধীন পাঁচ তারকা বিশিষ্ট হোটেল মম-ইন এবং মম-ইন বিনোদন জগৎ স্থবির ছিল।

পবিত্র ঈদুল আজহার ছুটি পরবর্তীতে মম-ইন হোটেল সরকারী সুরক্ষা বিষয়ক যাবতীয় নির্দেশনা প্রতিপালন করে দেশের তথা উত্তরবঙ্গের পর্যটন খাতকে সমৃদ্ধ করার নিমিত্তে কাজ করছে। তাই গত দু‘ দিনব্যাপী বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মিজানুর রহমান সরেজমিন উক্ত পার্ক ও হোটেল মম ইন পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তিনি কোভিড-১৯ ও পরিবেশ প্রটোকল প্রতিপালন স্বচক্ষে প্রত্যক্ষ করে অবিভূত হন। হোটেল মম-ইন সংলগ্ন হিমালয় বিধৌত করতোয়া নদীর প্রাকৃতিক নৈস্বর্গ মণ্ডিত মম-ইন বিনোদন জগৎ এবং এর সম্ভাবনা, সুযোগ সুবিধা পরিদর্শন করে অত্র পর্যটন কেন্দ্রকে এশিয়া খ্যাত হিসেবে উল্লেখ করেন।

বগুড়ার প্রাচীন সভ্যতার পুন্ড্র নগর মম-ইন পাঁচ তারকা হোটেল এবং সর্ববৃহৎ প্রাকৃতিক পরিবেশ মণ্ডিত বিনোদন জগৎকে বৈচিত্র্যময় জগৎ খ্যাত হিসেবে উল্লেখ করে করোনা ভাইরাস বিজয়ী হওয়ার জন্য শারিরীক ও মানষিক উৎফুল্লতা বৃদ্ধির কারণে দেহ মন সুস্থ রাখার পরামর্শ দেন।