logo
আপডেট : ১৩ সেপ্টেম্বর, ২০২০ ১৪:৫৬
মাদ্রাসা ছাত্রদের নিয়ে উদযাপিত হলো হাকিমপুর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী
হিলি (দিনাজপুর)

মাদ্রাসা ছাত্রদের নিয়ে উদযাপিত হলো হাকিমপুর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী

দিনাজপুরের হিলি সীমান্তের মংলা হাফেজিয়া মাদ্রাসার ছাত্রদের মাঝে খেলাধুলা, কোরআন তিলাওয়াত প্রতিযোগিতা, খাদ্যসহ খাদ্যসামগ্রী বিতরণ এবং দৈনন্দিনের ব্যবহার্য টিস্যু, খাতা, কলম, সাবান, হুইল ও মিসওয়াক বিতরণের মধ্য দিয়ে পালিত হলো হাকিমপুর ফাউন্ডেশনের ২য় তম প্রতিষ্ঠাবার্ষিকী।
 
শনিবার হিলি সীমান্তের মংলা হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গন ও হলরুমে সকাল থেকে রাত পর্যন্ত ছাত্রদের নিয়ে বিভিন্ন আয়োজনের মাঝে প্রতিষ্ঠা বার্ষিকীটি উদযাপিত হয়।
 
এসময় প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন-উর-রশিদ হারুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, উপজেলা ভাইস-চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, হাকিমপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ প্রমুখ ।  
 
হাকিমপুর ফাউন্ডেশনের সভাপতি সোহাগ সরকার অতিথিদের উদ্দেশ্য বলেন, ২ বছরের পথচলায় আমরা চেষ্টা করেছি সমাজের অসহায় এবং সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর। আপনাদের সকলের সহযোগিতায় আমরা এতদূর আসতে পেরেছি। আমরা যেতে চাই আরও বহুদূর। আপনারা অতিথে যেভাবে আমাদের পাশে ছিলেন, আশা করছি আগামীতেও আমাদের নানা ভাবে সাহায্য ও সহযোগিতা করবেন। দুই বছরের পথচলায় আমাদের অনুপ্রেরণা যোগানোর জন্য আপনাদের সকলকে ধন্যবাদ।