logo
আপডেট : ১৬ অক্টোবর, ২০২০ ১২:৫২
দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দল ঐক্যবদ্ধ-বিজয় সুনিশ্চিত

দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দল ঐক্যবদ্ধ-বিজয় সুনিশ্চিত

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা এস এম কামাল হোসেন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারায় আত্রাই-রাণীনগর এলাকা উদ্ভাসিত। সন্ত্রাসের এই জনপদে উন্নয়নের সোপান সৃষ্টি করেছে আওয়ামী লীগ সরকার। মানুষ এখন অনেক সচেতন, তারা সন্ত্রাস এবং দুর্নীতি পছন্দ করেনা। তারা চায় উন্নয়ন।

শেখ হাসিনার উন্নয়নের সুবাতাস আজ মানুষের দ্বারে দ্বারে পৌঁছে গেছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা আজ ঐক্যবদ্ধ। আওয়ামী লীগের নেতাকর্মীরা অতীতের ন্যায় ভবিষ্যতেও সাধারণ মানুষের পাশে থাকবে। আওয়ামী লীগ মানেই সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়ন। আগামী শনিবার নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত। আর একারণেই বিএনপির প্রার্থী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালাচ্ছে। এ ব্যাপারে নির্বাচনী এজেন্ট ও নেতাকর্মীদের সচেতন থাকতে হবে। মানুষ যেন নির্বিঘ্নে ভোট দিতে পারে, সে দিকে খেয়াল রাখতে হবে। বিএনপি সন্ত্রাসীরা যেন নির্বাচনে বাধা সৃষ্টি করতে না পারে, সে ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে।

বৃহস্পতিবার সকাল ১০টায় আত্রাই উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী এজেন্ট ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় সভায় তিনি উপরোক্ত কথাগুলি বলেন। মতবিনিময় সভায় আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নীপেন্দ্র নাথ দত্ত দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন নৌকা মার্কার প্রার্থী আনোয়ার হোসেন হেলাল, আত্রাই উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাদল সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।