logo
আপডেট : ১৬ নভেম্বর, ২০২০ ১৫:২৪
কাহালুতে থানায় অভিযোগ দেওয়ায় বাদীকে হুমকি প্রদান
কাহালু (বগুড়া) প্রতিনিধি

কাহালুতে থানায় অভিযোগ দেওয়ায় বাদীকে হুমকি প্রদান

বগুড়ার কাহালুতে জোরপূর্বক জায়গা দখলের চেষ্টা থানায় লিখিত অভিযোগ দেওয়ায় বাদীকে হুমকি প্রদান করেছে বিবাদীরা।

থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, কাহালু পৌর এলাকার লক্ষিপুর গ্রামের মৃতঃ সামছুল হক এর পুত্র সহকারী শিক্ষক মাহাবুবুর রহমানের সাথে একই গ্রামের মৃতঃ ইংরেজ আকন্দের পুত্র আব্দুল কালাম আকন্দের বসতভিটার জায়গা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। বিষয়টি নিস্পত্তির লক্ষ্যে ইতিপূর্বে স্থানীয় জনপ্রতিনিধি সহ গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে শালিস দরবার করিলে আমিন দ্বারা জায়গা মাপযোগ করার সিদ্ধান্ত হয়। কিন্তু বিবাদী আব্দুল কালাম আকন্দ (৬০),তার পুত্র শাফিকুল ইসলাম (৩৬) ও সাকিম আকন্দ (৩২) আমিন দ্বারা জায়গা মাপযোগ না করে রবিবার বেলা ১১ টার সময় লাঠিশোটা নিয়ে বাদী মাহাবুবুর রহমানের বসত ভিটার আঙ্গিনার তারকাটার বেস্টুনি ভেঙ্গে জোরপূর্বক প্রবেশ করে জায়গা দখল করার চেষ্টা করে এবং সবজির বাগান ও আম বাগানের প্রায় ১ শত টি উন্নত জাতের চারা গাছ তছনছ করে।

এ সময় বাদী মাহাবুবুর রহমান বাড়ীতে অনুপস্থিত থাকায় তার বড় বোন শিরিন আকতার ও বৃদ্ধা মা আছিয়া বেওয়াকে আক্রমন করে এবং আঘাত করে বিবাদীগন। এ ঘটনায় মাহাবুবুর রহমান বাদী হয়ে রবিবার কাহালু থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বাদী মাহাবুবুর রহমান জানান, বিবাদী সাকিম আকন্দ অসুস্থতার অজুহাতে হাসপাতালে ভর্তি থাকলেও রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে হাসপাতাল থেকে গ্রামে এসে থানায় দায়েরকৃত অভিযোগ তুলে নেওয়ার জন্য আমাকে হুমকি প্রদান করেন।

রাতে সাংবাদিকেরা সরেজমিনে কাহালু হাসপাতালে গিয়ে কর্তব্যরত ডাক্তার ও নার্সদের সাথে কথা বললে তারা জানান, ভর্তিকৃত সাকিম আকন্দ কাউকে না জানিয়ে সন্ধ্যা ৬ টা হতে রাত ৮ টা ৩৪ মিনিট পর্যন্ত হাসপাতালে ছিলেন না। কাহালু থানার এস আই মেহেদী হাসান অভিযোগ পাওয়ার বিষয় নিশ্চিত করেন।