logo
আপডেট : ১১ ফেব্রুয়ারী, ২০২১ ১৫:১৬
বগুড়ায় ১’শ ৪০ বোতল ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় ১’শ ৪০ বোতল ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার

বগুড়ায় সদর থানা পুলিশের অভিযানে মঙ্গলবার বিকেলে শহরের মাটিডালি মোড় এলাকা থেকে ১’শ ৪০ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, ঢাকা মিরপুরের মনিপুর এলাকার রশিদ খা'র ছেলে জাহাঙ্গীর (৩২) এবং গাজীপুর এরশাদ নগরের আব্দুল মান্নান শেখের ছেলে জাকির হোসেন (২৮)। সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ ও সদর ওসি হুয়ায়ুন কবিরের দিকনির্দেশনায় সীমান্তবর্তী এলাকা থেকে ২ জন মাদক ব্যবসায়ী ফেন্সিডিল বগুড়ায় নিয়ে আসছে এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে সদর থানার এস.আই আব্দুল গফুরের নেতৃত্বে এস.আই যথাক্রমে মিঠুন সরকার, মনোয়ার হোসেন ও মুক্তার হোসেনসহ সঙ্গীয় ফোর্স মাটিডালি মোড়ে শাহজাদার ফলের দোকানের সামনে অভিযান পরিচালনা করে। সেখানে জনসম্মুখে সন্দেহভাজন ২ জনের দেহ তল্লাশীকালে দুটি কালো স্কুল ব্যাগে অভিনব কায়দায় রাখা ১’শ ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং এই ফেন্সিডিল বহনকারী ২ জনকেও গ্রেফতার করা হয়।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেন, সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ নেশাজাতীয় এই ফেন্সিডিল এনে বেশকিছু দিন ধরে গ্রেফতারকৃত আসামীরা বগুড়াসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করছিল বলে জানা গেছে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার তাদের গ্রেফতার করা হয়েছে এবং সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক তাদের বুধবার দুপুরের পর আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে পুলিশ সদস্যরা বরাবরের মতোই জিরো টলারেন্স ভূমিকায় রয়েছে যার দরুণ বগুড়ায় এই অভিযান কঠোরভাবে চলমান থাকবে বলেও জানান জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র এই কর্মকর্তা।