logo
আপডেট : ১৩ এপ্রিল, ২০২১ ১৭:৪২
বগুড়ায় শাফি স্মৃতি সংঘ ও গ্রন্থাগারের নতুন কমিটি গঠন
প্রেস বিজ্ঞপ্তি

বগুড়ায় শাফি স্মৃতি সংঘ ও গ্রন্থাগারের নতুন কমিটি গঠন

বগুড়ায় শাফি স্মৃতি সংঘ ও গ্রন্থাগারের নতুন কমিটি গঠন করা হয়েছে। শাফি স্মৃতি সংঘ ও গ্রন্থাগারের দ্বিবার্ষিক সাধারণ পরিষদ নির্বাচনে সদস্যদের উপস্থিতিতে হাকিরমোড় স্নিগ্ধা আবাসিক এলাকায় সংঘের কার্যালয়ে কণ্ঠ ভোটের মাধ্যমে ১৩ সদস্যের কার্যকরী পরিষদ গঠন করা হয়।

উক্ত কমিটিতে সভাপতি মোঃ হাসান আলী আলাল, সহ সভাপতি মোঃ সাজেদুর রহমান বাঘা ও মোঃ মশিউর রহমান মিলু, সাধারণ সম্পাদক মোঃ মিন্টু খাঁন, সহ: সাধারণ সম্পাদক খন্দকার আসলাম রেজা সোহেল ও শেখ আহসান হাবিব ডিউক, সাংগঠনিক সম্পাদক হুসেইন মোঃ শাহাদত লিটন, কোষাধ্যক্ষ মোঃ মশিউর রহমান সুজন, দপ্তর সম্পাদক মোঃ আব্দুর রহিম ডাবলু, প্রচার সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরদার, ক্রীড়া সম্পাদক মোঃ সফিকুল ইসলাম স্বপন, কার্যকরী সদস্য আবু হোমায়রা খাঁন রানা ও এস.এম শফিকুল ইসলাম মতিকে সদস্য করে ১৩ সদস্যের কার্যকরী পরিষদের কমিটি গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান বগুড়া পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর শাহ্ মোঃ মেহেদী হাসান (হিমু)। উক্ত কার্যকরী পরিষদের কমিটি শাফি স্মৃতি সংঘ ও গ্রন্থাগারকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাবে এ আশাবাদ ব্যক্ত করেন অত্র এলাকার অভিজ্ঞ মহল।