logo
আপডেট : ৬ জুলাই, ২০২১ ১৬:৪৪
হাসপাতালে করোনা উপসর্গে মৃত বাবার লাশ পাহারা দেওয়া শিশুর বাড়ি পোরশায়
পোরশা (নওগাঁ) প্রতিনিধি

হাসপাতালে করোনা উপসর্গে মৃত বাবার লাশ পাহারা দেওয়া শিশুর বাড়ি পোরশায়

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বাবার লাশ পাহারা দেওয়া ৭বছরের কন্যা শিশুর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ব্যাপক ভাইরাল হয়। ভাইরাল হওয়া ৭বছরের কন্যা শিশুর বাড়ি নওগাঁর পোরশা উপজেলায়। শিশুটির নাম মরিউম খাতুন।

জানা যায়, পোরশা উপজেলার নিতপুর কলোনীপাড়া গ্রামের কলিমুদ্দিনের ছেলে মজিবর রহমান দীর্ঘদিন ধরে ভ্যান নিয়ে ফেরি করে গ্রামে গ্রামে মেলামাইন সামগ্রী বিক্রি করতেন।

তিনি হঠাৎ গত এক সপ্তাহ ধরে জ্বর সর্দ্দি কাশিতে ভুগছিলেন। নিজ গ্রামে চিকিৎসা করে কোন কাজ না হওয়ায় গত রোববার সাপাহার উপজেলা হাসপাতালে নিয়ে আসা হয়েছিল তাকে। সেখানে চিকিৎসকরা অবস্থা সংকটাপন্ন দেখে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। রাজশাহী হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। এসময় লাশ বাড়ি নিয়ে আসার জন্য মজিবরের স্ত্রী তার সাত বছরের কন্যা শিশুকে বাবার লাশ পাহারায় রেখে গাড়ি ভাড়া করতে হাসপাতালের বাইরে যান। সাত বছরের কন্যা শিশু বাবার লাশের পাশে ভেঙ্গে পড়ে কান্নাকাটি করতে থাকে। এসময় কোন এক ব্যাক্তি শিশুটির দৃশ্য ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়। আর ঐ ভিডিওটি ব্যাপকভাবে ভাইরাল হয়।

ভিডিওটি দেখার পর গতকাল মঙ্গলবার দুপুরে নওগাঁ জেলা প্রশাসক হারুন অর রশীদ নগদ ১০হাজার টাকা নিহত মজিবর রহমানের স্ত্রীর হাতে তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজা ও সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেনের মাধ্যমে।