logo
আপডেট : ৯ আগস্ট, ২০২১ ২২:১০
রেললাইন চুরি করে ভাগাভাগি করতে গিয়ে ধরা খেল ৫ চোর
নিজস্ব প্রতিবেদক

রেললাইন চুরি করে ভাগাভাগি করতে গিয়ে ধরা খেল ৫ চোর

বগুড়ার আদমদীঘির সান্তাহার জংশন স্টেশনের দক্ষিণ পাশ্বের রেলওয়ে মন্দির এলাকা থেকে সংঘবদ্ধ চোরেরা রেললাইনের টুকরা ও ব্রিজের গাডার চুরি করে নিয়ে যায়। রবিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনী মহল্লায় একটি বাড়িতে সেসব মালামাল কেটে বিক্রির উদ্দেশে ভাগ করার সময় ৫ জনকে আটক করেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। এরিপোর্ট লেখা পর্যন্ত আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো।  

আটককৃতরা হলো- উপজেলার সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনী মহল্লার বোরহানের ছেলে সম্রাট হোসেন (২৫), হাউজিং কলোনীর আলমের ছেলে সুজন (২৮), স্টেশন কলোনীর দোয়াত শেখের ছেলে হেলাল শেখ (৩৬), ইয়ার্ড কলোনীর সেলিম খানের ছেলে সজীব ওয়াজেদ (২৭), হার্ভে স্কুল মোড় এলাকার আবুল হোসেনের ছেলে সাহেব আলী (৩০)।

সান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পরিদর্শক নুর-এ-নবী জানান, সান্তাহার ইয়ার্ড এলাকা থেকে চোরেরা সংঘবদ্ধভাবে রেলের টুকরা ও গ্যাডার চুরি করে নিয়ে এসে পিচ করে বিক্রির উদ্দেশে কাটছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে ইয়ার্ড কলোনীর একটি বাড়িতে অভিযান চালিয়ে ২৫০ (আড়াই’শ) কেজি মালামাল উদ্ধারসহ ৫ জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।