logo
আপডেট : ১৪ আগস্ট, ২০২১ ১৭:৫০
পঞ্চগড়ে গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ
পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ

পঞ্চগড়ে রোকেয়া বেগম (৪০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। পারিবারিক কলহের জেরে এই গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। গত শুক্রবার রাতে পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা  ইউনিয়নের গইছপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত গৃহবধূ রোকেয়া বেগম ওই এলাকার আব্দুল লতিফের স্ত্রী। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাত ৮টার দিকে হঠাৎ বাড়ির উঠানের এক প্রান্তে গোংড়ানোর শব্দ শুনতে পায় বাড়ির লোকজন। এসময় বাড়িতে কোন পুরুষ মানুষ ছিল না। কিছুণ পর নিহত রোকেয়ার ছেলে শরিফুল বাড়ি ফিরলে তারা বিষয়টি তাকে জানান। পরে তাদের কাছে শুনে শরিফুল টর্চ লাইট নিয়ে রান্না ঘরের সামনে গিয়ে দেখতে পান তার মা রোকেয়া বেগম রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে। পরে পরিবারের লোকজনের সহযোগিতায় গুরুত্বর জখম অবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত এগারোটার দিকে তিনি মারা যান রোকেয়া। 

নিহত রোকেয়া বেগমের ছেলে শরিফুল ইসলাম বলেন, আমার বড় চাচা একাব্বর আলী, তার স্ত্রী রাবেয়া বেগম ও দুই ছেলে কাদের ও জলিল, মেয়ে নাজমা আক্তারের সাথে গত বুধবার রাতে আমাদের ঝগড়া হয়। তাদের দাবি আমরা নাকি জ্বিনের অনেক টাকা পেয়েছি। সেই টাকা থেকে ল টাকা তাদের ভাগ দিতে হবে। আমরা বারবার বলেছি তাদের যে আমরা কোন টাকা পয়সা পাইনি। তারা তা মানছে না। তারাই আমাদের বিভিন্নভাবে হুমকি ধামকি দিচ্ছে। এ বিষয়টি নিয়ে আগামীকাল সোমবার স্থানীয়ভাবে শালিস হওয়ার কথা ছিল। আমরা ধারণা করছি তারাই আমার মাকে পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে নির্মমভাবে হত্যা করেছে। আমি আমার মায়ের হত্যার বিচার চাই।

পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ মিয়া জানান, ঘটনার পরপরই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পারিবারিক কলহের জেরে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। তবে এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না কারা এই হত্যাকান্ডের সাথে জড়িত। আমরা তদন্ত করে দ্রুত এই হত্যাকান্ডের রহস্য উম্মোচন করবো। এঘটনায় নিহত পরিবারের প থেকে মামলার প্রক্রিয়া চলছে।