logo
আপডেট : ১৫ আগস্ট, ২০২১ ১৫:৫৬
নানা কর্মসূচীর মধ্যে দিয়ে হাকিমপুরে জাতীয় শোক দিবস পালিত
হিলি দিনাজপুর প্রতিনিধি

নানা কর্মসূচীর মধ্যে দিয়ে হাকিমপুরে জাতীয় শোক দিবস পালিত

দিনাজপুরের হাকিমপুরে দিনব্যাপী বিভিন্ন কর্মসুর্চীর মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। 
 
রবিবার সকালে আওয়ামীলীগ দলীয় কার্যালয়, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, পৌর কার্যালয়, পানামা হিলি পোর্ট, ১নং খট্টা-মাধবপাড়া ইউনিয়ন পরিষদে কালো পতাকা উত্তোলন ও জাতীয় পতাকা অর্ধনমিত করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও বঙ্গবন্ধু পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। 
 
জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও এক মিনিটের নীরবতা পালন শেষে  স্ব স্ব উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে উপজেলা পরিষদ ও পৌর সভায়  গাছের চারা বিতরন করা হয়।
 
এছাড়া দুপুরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনায় বিভিন্ন মসজিদ-মন্দির-গির্জায় বিশেষ দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়।
 
এ সময় সেখানে হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুর এ আলম , ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা,পৌর মেয়র জামিল হোসেন, ওসি ফেরদৌস ওয়াহিদ, পানামা পোর্টের গণ সংযোগ কর্মকর্তা সোহরাফ হোসেন মল্লিক প্রতাব, প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন,সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বুলু, হাকিমপুর উপজেলার ১ নং খট্টা-মাধবপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোখলেছুর রহমান, যুবলীগের সভাপতি আমিরুল ইসলামম লিটন, সেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের আলী, সাধারন সম্পাদক তৌহিদুর রহমান তৌহিদ সহ অনেকে উপস্থিত ছিলেন।