logo
আপডেট : ১৮ আগস্ট, ২০২১ ১৬:০৬
পঞ্চগড়ে বিএনপি’র করোনা হেল্প সেলের উদ্বোধন
পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে বিএনপি’র করোনা হেল্প সেলের উদ্বোধন

পঞ্চগড়ে করোনা রোগিদের চিকিৎসা সেবা দিতে করোনা হেল্প সেল উদ্বোধন করা হয়েছে। জেলা বিএনপি কার্যালয় থেকে ছয়টি অক্সিজেন সিলিন্ডারের মাধ্যমে ওষুধ ও সুরক্ষা সামগ্রিসহ করোনা আক্রান্ত রোগিদের বাড়ি বাড়ি গিয়ে এই সেবা দেয়া হবে।

বুধবার দুপুরে পঞ্চগড় জেলা বিএনপি কার্যালয়ের অনুষ্ঠানে ভার্চুয়ালী প্রধান আতিথি হিসেবে এই সেবা কার্যক্রমের উদ্বোধন করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। প্রধান বক্তা ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় করোনা হেল্প সেলের সদস্য সচিব ডা. রফিকুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক ও সৈয়দ জাহাঙ্গীর হোসেন।

পঞ্চগড় জেলা বিএনপি কার্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক পৌর মেয়র মো. তৌহিদুল ইসলাম। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সাংসদ এ্যাড. রিনা পারভীন, জাসাস কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও পঞ্চগড় করোনা হেল্প সেলের টিম লিডার ইউনুস শেখ, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আকতারুজ্জামান শাহজাহান প্রমূখ। অনুষ্ঠানে বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।