logo
আপডেট : ২০ আগস্ট, ২০২১ ১৬:০৮
পত্নীতলায় ‘নতুন নিয়মে পুলিশের কনস্টেবল নিয়োগ’ বিষয়ে সংবাদ সম্মেলন
পত্নীতলা ( নওগাঁ) প্রতিনিধি

পত্নীতলায় ‘নতুন নিয়মে পুলিশের কনস্টেবল নিয়োগ’ বিষয়ে সংবাদ সম্মেলন

নতুন নিয়মে স্বচ্ছতার ভিত্তিতে কনস্টেবল পদে লোক নিয়োগ দিবে বাংলাদেশ পুলিশ। এ বিষয়টিকে গণমাধ্যমে ব্যাপক  প্রচারের জন্য সংবাদ সম্মেলন করেছে নওগাঁ জেলার পত্নীতলা থানা পুলিশ। 

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে থানা কার্যালয়ে জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম এর সভাপতিত্বে এই ভার্চুয়াল সংবাদ সম্মেলন  অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে নওগাঁ জেলা পুলিশের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন পত্নীতলা থানার অফিসার ইনচার্জ সামসুল আলম শাহ্। এ সময় পত্নীতলা থানার তদন্ত কর্মকর্তা হাবিবুর রহমান, সেকেন্ড অফিসার জিল্লুর রহমান, নজিপুর কাবের সভাপতি ফরহাদ হোসেন, সাধারণ সম্পাদক মাসুদ রানা,  যুগ্ন সাধারণ সম্পাদক রায়হান রেজা, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, সদস্য আল কোরাইশ রকি ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ সামসুল আলম শাহ্ লিখিত বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জনগণের কাঙ্খিত জনবান্ধব পুলিশ বাহিনী গঠনে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করছেন ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

তিনি আরো বলেন, পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) স্যারের প্রবর্তিত নতুন নিয়ম ও পদ্ধতিতে সর্বোচ্চ স্বচ্ছতার ভিত্তিতে যোগ্য প্রার্থী নির্বাচন করা হবে। নিয়োগের সময় চাকরি প্রত্যাশীরা যাতে দালাল ও প্রতারকদের খপ্পরে না পড়েন সেই লক্ষে জেলা পুলিশ সুপার মহোদয়ের নেতৃত্বে সেটি সার্বণিক মনিটরিং করবে জেলা পুলিশের বিভিন্ন ইউনিট।