logo
আপডেট : ২০ আগস্ট, ২০২১ ১৬:৫৮
বগুড়ায় ৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩
অনলাইন ডেস্ক

বগুড়ায় ৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

লালমনিরহাট থেকে বগুড়ার গাবতলীতে গাঁজা সরবরাহ করতে এসে গ্রেফতার হয়েছেন তিন গাঁজা ব্যবসায়ী। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৫ কেজি গাঁজা।

শুক্রবার গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর নিদের্শনায় মাদক বিরোধী অভিযান চলছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে সংবাদ আসে গাবতলী থানার মহিষাবান পশ্চিমপাড়া গ্রামে কবির হোসেনের বাড়িতে গাঁজার চালান সরবরাহ করতে এসেছে তিনজন মাদক ব্যবসায়ী। এই সংবাদ পেয়ে গাবতলী থানার বাগবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আশরাফুল আলমের নেতৃত্বে পুলিশের একটি দল কবির হোসনের বাড়িতে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজার চালান ফেলে মাদক ব্যবসায়ীরা দৌড় দেয়। এসময় পুলিশ ধাওয়া করে তিনজনকে গ্রেফতার করেন। পরে কবির হোসেনের ঘর থেকে ৩ কেজি এবং ঘরের বাহিরে ফেলে রাখা আরও ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। কবির হোসেন পালিয়ে গেলেও পুলিশের হাতে গ্রেফতার হয় ৩ জন।

গ্রেফতারকৃতরা হলেন, লালমনিরহাট জেলার আদিতমারী থানার কমলাবাড়ি গ্রামের সুরুজ মিয়ার ছেলে আতিকুল ইসলাম (২১),বড় কমলাবাড়ি গ্রামের সায়েদ আলীর ছেলে  সজিব মিয়া (২২), এবং বকশিপাড়া গ্রামের নুরুল হকের ছেলে  হোসেন আলী (২১)।

এঘটনায় গ্রেফতারকৃত তিনজন ও পলাতক কবির হোসেনসহ চার জনের নামে গাবতলী মডেল থানায় পুলিশ বাদী হয়ে মামলা করেছেন।