logo
আপডেট : ২৬ আগস্ট, ২০২১ ২২:১৮
সারিয়াকান্দিতে ছিনতাই করা ৫৮ বস্তা চাল উদ্ধার
সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি

সারিয়াকান্দিতে ছিনতাই করা ৫৮ বস্তা চাল উদ্ধার

বগুড়ার সারিয়াকান্দিতে এক চাল ব্যবসায়ীর ৫৮ বস্তা চাল ছিনতাইকারীরা দেশী অস্ত্রের মুখে ছিনতাই করে নিয়ে যায়ওয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থানে অভিযান চালিয়ে ছিনতাইকরা চালের বস্তা গুলো উদ্ধার করে।

সারিয়াকান্দি থানা পুলিশের  উপ-পরিদর্শক (এসআই) কাজী মো: নজরুল ইসলাম জানান, বুধবার সকাল ১১টায় পৌর এলাকার সরকারপাড়া গ্রামের ইরশাদ ভটভটি করে শাহাদত নামে এক চাল ব্যবসায়ীর কালীতলা ঘাট থেকে গাবতলীর শাহবাজপুর নিয়ে যাচ্ছিলেন। বগুড়া-সারিয়াকান্দি সড়কে ফেরীঘাট এলকায় পৌছুলে ৪/৫ জনের একটি ছিনতাইকারী দল ভটভটির গতি রোধ করে। পরে ভটভটিতে থাকা ৪০ কেজি ওজনের প্রতি বস্তা মোট ৫৮ বস্তা চাল ছিনতাই করে নেয়। খবর পেয়ে সারিয়াকান্দি থানা অফিসার্স ইনচার্য (ওসি) মো: মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থানে অভিযান চালায়। ওই চাতাল থেকে ৫৮ বস্তা চাল উদ্ভার করা হয়। এসময় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে রাত সাড়ে ১০টার দিকে অপর এক অভিযানে সাঞ্জু (২৫) ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়।

কাজী মো: নজরুল ইসলাম আরো জানান, বৃহস্পতিবার সকালে কোর্টের মাধ্যমে বগুড়া জেল হাজতে তাকে প্রেরন করা হয়েছে। সাঞ্জু ফুলবাড়ী ইউনিয়নের চর রামনগর গ্রামের সিরাজ প্রাং এর ছেলে।