logo
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২১ ২২:২১
পঞ্চম টেস্ট বাতিল হওয়া লজ্জাজনক: জেমস অ্যান্ডারসন
অনলাইন ডেস্ক

পঞ্চম টেস্ট বাতিল হওয়া লজ্জাজনক: জেমস অ্যান্ডারসন

'ভারতীয় দলে করোনা হানা দেওয়ায়' বাতিল করা হয়েছে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ টেস্ট। কিন্তু ইংলিশ মিডিয়া এবং সাবেক ক্রিকেটারদের দাবি, আইপিএলের জন্যই ভারত চাপ দিয়ে এই ম্যাচ বাতিল করেছে। কারণ এর আগেও বিভিন্ন দ্বিপাক্ষিক সিরিজের মাঝে ক্রিকেটাররা করোনায় আক্রান্ত হয়েছেন। সেক্ষেত্রে ম্যাচ পিছিয়ে গেলেও বাতিল হয়নি। ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হওয়াকে এবার 'লজ্জাজনক' হিসেবে আখ্যা দিলেন জেমস অ্যান্ডারসন।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ইংল্যান্ডের কিংবদন্তি ফাস্ট বোলার ওল্ড ট্রাফোর্ডের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, 'আন্তর্জাতিক ক্রিকেটের গ্রীষ্মটা এমনভাবে শেষ হওয়া খুবই লজ্জাজনক। ল্যাঙ্কাশায়ারের ক্রিকেটের পাশপাশি দুই দলের সমর্থকরা যারা টিকিট, ট্রেন, হোটেলের জন্য আগেই থেকেই বুকিং করে রেখেছিল এবং অধীর আগ্রহে ম্যাচটি দেখার অপেক্ষায় ছিল, তাদের সকলের জন্যই আমি খুবই দুঃখিত।'

ভারতীয় দলের ফিজিও করোনা আক্রান্ত হওয়ার পরই ম্যাচের দিন সকালে টেস্ট বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়। ৩৯ বছর বয়সী অ্যান্ডারসন ক্যারিয়ারের সায়াহ্নে থেকেও অবিশ্বাস্য পারফর্মেন্স করে যাচ্ছেন। চলতি বছরের শেষে অস্ট্রেলিয়ায় অ্যাশেজ খেলতে যাওয়ার কথা ইংল্যান্ডের। তাই কিছু মিডিয়া বলছিল, ঘরের মাঠে এটাই সম্ভবত অ্যান্ডারসনের শেষ টেস্ট হতে যাচ্ছে। কিন্তু বাস্তবিক অর্থে, জিমি যে আরও অনেকদিন খেলতে পারবেন তা কেউ অস্বীকার করতে পারবে না।