logo
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২১ ২০:৩০
শাজাহানপুরে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত রোগীদের চেক বিতরণ
শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

শাজাহানপুরে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত রোগীদের চেক বিতরণ

বগুড়ার শাজাহানপুরে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত রোগিদের মাঝে সরকারী অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ সেমিনার রুমে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড,জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত মোট ২৭ জন রোগীদের এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী কর্মকর্তা আসিফ আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে চেক বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য প্রভাষক সোহরাব হোসেন ছান্নু । 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহমদ,মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা। উপজেলা সমাজসেবা কর্মকর্তা শরিফ উদ্দিনের সার্বিক ব্যবস্থাপনায় আমরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আটল,আড়িয়া রহিমাবাদ উচ্চ বিদ্যালয়ে সাবেক সভাপতি সহকারি অধ্যাপক (অব:) আওরঙ্গজেব,সাংবাদিক সাজেদুর রহমান সবুজ সহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

উপজেলা সমাজসেবা অফিস তথ্যমতে- ক্যান্সার আক্রান্ত ১২ জন, কিডনি রোগে ৬ জন,প্যারালাইসিস ৩ জন জন্মগত হৃদরোগে ৪ জন ও থ্যালাসিমিয়া রোগে আক্রান্ত ২ জন প্রত্যেককে ৫০হাজার টাকা করে অনুদানের চেক দেয়া হয়েছে।আক্রান্ত মোট ২৭ জন রোগীদের মাঝে এককালীন ৫০ হাজার টাকা করে মোট ১৩ লক্ষ ৫০ হাজার টাকার আর্থিক  অনুদানের চেক প্রদান করা হয় ।