logo
আপডেট : ২ অক্টোবর, ২০২১ ২০:১১
পঞ্চগড়ে ব্যতিক্রমী আয়োজনে সাংবাদিক মুন্নি সাহার জন্মদিন পালন
পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে ব্যতিক্রমী আয়োজনে সাংবাদিক মুন্নি সাহার জন্মদিন পালন

হারিয়ে যাচ্ছে, এমন খেলাধুলার আয়োজন করে পঞ্চগড়ে সাংবাদিক মুন্নি সাহার ৫২তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

শনিবার সকালে পঞ্চগড়ের বোদা উপজেলার ভীমপুকুর আদর্শ গ্রামে এসব খেলাধুলার আয়োজন করে হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশন।

তিন পায়ে দৌড়, দৌড়, মোরগ লড়াই, হাতি ওড়ে না পাখি ওড়ে, সাইকেল স্লো, হাড়ি ভাঙাসহ নানান প্রকারের খেলাধুলার আয়োজন করা হয়। এসব খেলায় অংশ নেয় ওই আদর্শ গ্রামের শতাধিক শিশু-কিশোর। খেলাধুলা শেষে পুরস্কার বিতরণ করে আগত শিশুদের মাঝে পুষ্টিকর খাবার সরবরাহ করা হয়। খেলাধুলা শুরু করার আগে শিশুদের নিয়ে কেক কাটেন সংগঠনের নেতারা। ২০১৮ সাল থেকে পঞ্চগড়ে নানা আয়োজনে এই গুনী সাংবাদিকের জন্মদিন পালন করে আসছে হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশন।

বেশ কয়েক বছর ধরে গুনী এই ব্যক্তির প্রত্যেক জন্মদিনে মুন্নি সাহার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করে পঞ্চগড়ে দোয়া মাহফিল থেকে শুরু করে অনাথ ও পথশিশুদের মাঝে খাবার বিতরণ, দুস্থ ও গরীব মহিলাদের মাঝে শাড়ি ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশন।

সংগঠনটির ট্রেজারার আহসান হাবীব বলেন, শ্রদ্ধেয় মুন্নি সাহার আমি একজন ভক্ত, নারী সাংবাদিকতার ক্ষেত্রে উনার সাহসিকতা ও বিচক্ষণতার জন্য উনি গোটা বাংলাদেশের নারীদের জন্য দারুণ আদর্শ।

হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শান্তি বলেন, মুন্নি সাহা আপু একজন আদর্শ নারী, আমরা তাকে শ্রদ্ধা করি ও ভালোবাসি। উনার প্রত্যেক জন্মদিনে আমরা উনার মঙ্গল কামনা করে বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করে আসছি।