logo
আপডেট : ৭ অক্টোবর, ২০২১ ২৩:৪২
বগুড়ায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে শিশুদের মাঝে পোশাক বিতরণ
প্রেস বিজ্ঞপ্তি

বগুড়ায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে শিশুদের মাঝে পোশাক বিতরণ

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায় পরিবারের শিশুদের মাঝে নতুন পোশাক ও উপহার সামগ্রী বিতরণ করলেন ওয়ার্ল্ডভিউ বিল্ডার্স লিমিটেড ও সবুজ স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান খায়রুল আলম লাখিন।

বৃহস্পতিবার দুপুরে বগুড়া সদরের বেজোড়া হিন্দুপাড়ায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে হিন্দু পরিবারের শিশুদের মাঝে নতুন পোশাক ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

দূর্গাপূজার সমআনন্দ ভাগাভাগি করার নিমিত্তে তার এ মহতী উদ্যোগ। উপহার সামগ্রী বিতরণকালে ওয়ার্ল্ডভিউ বিল্ডার্স লিমিটেড ও সবুজ স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান খায়রুল আলম লাখিন বলেন, ধর্ম, বর্ণ, গোত্র সবাই বিধাতার সৃষ্টি। আমরা সবাই মানুষ। প্রত্যেককে মানুষের জন্য কাজ করব, মানুষের সেবা করব। মানব সেবার চেয়ে বড় ধর্ম আর নাই। প্রত্যেক মানুষের রক্ত লাল, রক্তের যেমন ভেদাভেদ নেই ঠিক তেমনি মানবতার ক্ষেত্রে মানুষের কোন ভেদাভেদ নেই। মানবসেবা একটি মহৎ গুন। এ কথাটি মনে প্রাণে বিশ^াস করে মানুষ মানুষের জন্য এটি বাস্তবায়ন করার লক্ষ্যেই তার এ মহতী উদ্যোগ বলে তিনি অভিমত ব্যক্ত করেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বর্ষা রানী, খায়রুল বাশার, আব্দুল মতিন, মীম, নেহা আক্তার, মারিয়া খানম শিমু, বুবলি আক্তার, সাবিনা মনি, বিপা, ঐশী রানী, আছমা, পারভীন, সিদরাতুল মুনতাহা মৃত্তিকা সহ বিভিন্ন ওয়ার্ডের স্বেচ্ছাসেবী কমিটির সদস্যবৃন্দ।