logo
আপডেট : ১১ অক্টোবর, ২০২১ ০০:৩২
বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশন বগুড়া জেলা শাখার কমিটি গঠন
প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশন বগুড়া জেলা শাখার কমিটি গঠন

বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশন বগুড়া জেলা শাখার দ্বি-বার্ষিক সাধারণ সভা গত শুক্রবার বগুড়া ওয়াইএসসিএ পলবেসরা অডিটোরিয়ামে রবার্ট রবিন মারান্ডীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

উক্ত সভায় সর্বসম্মতিক্রমে ১৮ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের পুর্নাঙ্গ কমিটি এবং ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। 

২বছর মেয়াদী এই কমিটি সভাপতি অধ্যক্ষ রবার্ট রবিন মারান্ডী সহ-সভাপতিদ্বয় ডা. সুপ্রতীক ঘাগ্রা, রেভা: জন আগস্টিন বিশ্বাস, সাধারণ সম্পাদক মিসেস ছবি বিশ্বাস, সহকারি সাধারণ সম্পাদক মিসেস মলিনা মন্ডল, কোষাধ্যক্ষ মি. টোনাম সরকার, সাংগঠনিক সম্পাদক মিসেস মার্গারেট বন্দনা জুঁই, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট বার্নাড তমাল মন্ডল, ধর্মীয় ও নৈতিক শিক্ষা সম্পাদক জেমস সুদিপ্ত দেওয়ারী, প্রচার, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আলবার্ট সঞ্জয় বিশ্বাস, দপ্তর ও জনসংযোগ সম্পাদক মাইকেল আশের বেসরা, মহিলা বিষয়ক সম্পাদক ডা: মিসেস রিটা মন্ডল, যুব ও ছাত্র বিষয়ক সম্পাদক ডা: অর্ণব অতনু মন্ডল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মি: বুলবুল ব্যাপারী জর্জেট, কার্যনির্বাহী সদস্য ডা:ডেভিড রিন্টু দাশ, মি: আনজেলা পালমা, মিস অর্পনা প্রামানিক, মিসেস মার্থা সাথী ব্যাপারী, উপদেষ্টা মন্ডলীর সদস্য মি: সৌরভ বিশ্বাস, মি: বিভাস কুমার দেওয়ারী, মি: দিলীপ মারান্ডী, মি: জেমস কিরিট বিশ্বাস, মি: রোনাল্ড প্রামানিক। 

কমিটি গঠনকালে বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের সভাপতি মি: নির্মল রোজারিও বলেন, একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন, খ্রীষ্টান জনগনের নাগরিক, সামাজিক এবং ধর্মীয় অধিকার সংরক্ষণ; নির্যাতন-নিষ্পেষনের বিরুদ্ধে রুখে দাঁড়ানো এবং বিভিন্ন পর্যায়ে প্রতিনিধিত্ব করা এর প্রধান কাজ। এটি কোন এনজিও কিংবা দাতা সংস্থা নয় বস্তুতঃ পক্ষে খ্রীষ্টান জনগনের পক্ষে অধিকার আদায়ের একটি সংগঠন।