logo
আপডেট : ১১ অক্টোবর, ২০২১ ১৯:৩৯
লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের উদ্যোগে বৃক্ষরোপন ও চারা বিতরণ
অনলাইন ডেস্ক

লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের উদ্যোগে বৃক্ষরোপন ও চারা  বিতরণ

লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের উদ্যোগে বৃক্ষরোপন ও চারা বিতরণ করা হয়েছে। লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর অক্টোবর সেবা পক্ষ উপলক্ষে সোমবার বিকেলে উপজেলার খাতামধুপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ওই বৃক্ষ রোপন ও চারা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলার  ৫ নম্বর খাতামধুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরী।

লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারেরসভাপতি লায়ন মো. আতাহার হোসেন বাদশার সভাপতিত্বে  এতে  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের সদ্য প্রাক্তণ সভাপতি ও সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের সহকারি অধ্যাপক লায়ন ফারুক আহমেদ, সদস্য লায়ন আলহাজ্ব মো. কফিল উদ্দিন চৌধুরী, লায়ন আব্দুল লতিফ প্রমূখ।

অনুষ্ঠানে রিজিয়ন চেয়ারপার্সন  ও সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লায়ন মো. মোখলেছুর রহমান জুয়েল, লায়ন্স ক্লাব অব সানফ্লাওয়ারের সাধারণ সম্পাদক লায়ন রেজাউল হক, সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের সহকারি অধ্যাপক লায়ন তুহিন ইয়াসমিন, লায়ন শেখ জাবেদ আলী টিটু, লায়ন জহুরুল ইসলাম মীর প্রমূখ।

ওই দিন অনুষ্ঠানের আলোচনা সভা শেষে খাতামধুপুর ইউনিয়ন পরিষদ চত্বরে বিভিন্ন ফলদ ও বনজ গাছের চারা রোপন করা হয়।

এছাড়াও সেখানে দুই শতাধিক মানুষের মাঝে গাছের চারা  বিতরণ করা হয়েছে। বিতরণকৃত চারার মধ্যে  আম, কাঁঠাল ও মেহগনি।

এ বৃক্ষরোপন ও চারা বিতরণ অনুষ্ঠানে  উপজেলার খাতামধুপুর ইউনিয়ন পরিষদ সচিব, ইউপি সদস্য ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার সদস্যরা উপস্থিত ছিলেন।