logo
আপডেট : ১৩ অক্টোবর, ২০২১ ১৫:১০
জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু হচ্ছে ১৬ অক্টোবর
ষ্টাফ রিপোর্টার

জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু হচ্ছে ১৬ অক্টোবর

বগুড়ার জেলা প্রশাসক গোল্ডকাপ আন্ত:উপজেলা ফুটবল টুর্ণামেন্টে ২০২১ শুরু হচ্ছে ১৬ অক্টোবর। নানা আয়োজনের মধ্যে দিয়ে শুরু হতে যাওয়া এই টুর্ণামেন্টে অংশ নিচ্ছে বগুড়ার ১২টি উপজেলা ফুটবল দল। এবারের টুর্ণামেন্টে প্রতি দলে দেশি বিদেশি সর্বোচ্চ ৫ জন করে বহিরাগত খেলোয়াড় অংশ নিতে পারবে। তারকা খেলোয়াড়ে ভরা থাকবে টুর্ণামেন্ট এর প্রতি নক আউট ভিত্তিক খেলায়। 

মঙ্গলবার বিকালে বগুড়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক মো: জিয়াউল হক উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে টুর্ণামেন্টের উদ্বোধনী দিন ১৬ অক্টোবর মুখোমুখি হবে কাহালু ও ধুনট উপজেলা দল। বগুড়া শহরের খান্দারে শহীদ চান্দু ষ্টেডিয়ামের পাশে অবস্থিত বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন ষ্টেডিয়ামে দুপুর আড়াইটায় টুর্ণামেন্টের উদ্বোধন হবে।

১৭ অক্টোবর সারিয়াকান্দি ও বগুড়া সদর উপজেলা দল। নক আউট ভিত্তিক খেলায় আগামী ২৯ অক্টোবর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ট্রফি ছাড়াও চ্যাম্পিয়ন দলকে দেওয়া হবে এক লাখ টাকা এবং রানার্স আপ দল পাবে ৫০ হাজার টাকা। অংশগ্রহণকারি প্রতিটি দলকে প্রদান করা হবে ১০ হাজার করে টাকা। এছাড়া প্লেয়ার অব দ্যা ম্যাচ, টুর্ণামেন্টের সেরা খেলোয়াড়, সেরা গোলরক্ষককে পুরস্কার প্রদান করা হবে। প্রতিদিন বিকাল ৩টা থেকে শুরু হবে ফুটবল ম্যাচ। জেলার ক্রীড়াঙ্গনের সর্ববৃহৎ টুর্নামেন্ট জমজমাটভাবে আয়োজনে সকল প্রস্ততি নিয়েছে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা।

প্রেস ব্রিফিংয়ে বক্তব্য রাখেন জেলা প্রশাসক গোল্ডকাপ আন্তঃ উপজেলা ফুটবল টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক মাসুম আলী বেগ, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব সুলতান মাহমুদ খান রনি, বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু সুফিয়ান সফিক, জেলা ক্রীড়া কর্মকর্তা মাসুদ রানা, জেলা ক্রীড়া সংস্থার সদস্য মাশরাফি হিরো, জামিলুর রহমান জামিল, বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি মোস্তফা মোঘল, সাধারণ সম্পাদক এইচ আলিম সহ উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এবারের টুর্ণামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো, ক গ্রুপে অংশগ্রহণ করছে সোনাতলা উপজেলা, কাহালু উপজেলা, ধুনট উপজেলা, নন্দীগ্রাম উপজেলা, শেরপুর উপজেলা, গাবতলী উপজেলা। খ গ্রুপে অংশ গ্রহণ করবে শিবগঞ্জ উপজেলা, সারিয়াকান্দি উপজেলা, বগুড়া সদর উপজেলা, শাজাহানপুর উপজেলা, দুপচাঁচিয়া উপজেলা, আদমদীঘি উপজেলা ফুটবল দল। অংশগ্রহণকারী প্রতিটি দলের প্রতিনিধিদের হাতে নিজ নিজ দলের আলাদা আলাদা জার্সি ও ৪টি করে ফুটবল তুলে দেন জেলা প্রশাসক জিয়াউল হক।