logo
আপডেট : ১০ নভেম্বর, ২০২১ ২২:৪৫
কাহালুতে পৌর মেয়র ও প্যানেল মেয়র এর বিরুদ্ধে থানায় অভিযোগ
কাহালু (বগুড়া) প্রতিনিধি

কাহালুতে পৌর মেয়র ও প্যানেল মেয়র এর বিরুদ্ধে থানায় অভিযোগ

কাহালু পৌর মেয়র আলহাজ¦ আব্দুল মান্নান ও প্যানেল মেয়র মোঃ ইউসুফ আলীর বিরুদ্ধে গত বুধবার থানায় লিখিত অভিযোগ দাখিল করেন। উপজেলা সমাজসেবা অফিসার জাহিদ হাসান রাসেল।

অভিযোগে তিনি উল্লেখ করেন যে, ঐ দিন দুপুরে একজন মহিলা প্রতিবন্ধী ভাতার জন্য আমার অফিসে আসেন, এসময় আমি তাকে বাহিরে বসতে বলি। এসময় ঐ মহিলা কোথায় যেন মোবাইলে ফোন করেন, এর কিছুক্ষণ পর মেয়র আলহাজ¦ আব্দুল মান্নান ও প্যানেল মেয়র ইউসুফ আলী আমার অফিসে এসে অসৌজন্য মূলক আচরণ করেন এবং মারপিট সহ হত্যার হুমকী প্রদান করেন, এ ব্যাপারে আমি থানায় লিখিত অভিযোগ করি। 

বিষয়টি নিয়ে পৌর মেয়র আলহাজ¦ আব্দুল মান্নান ও প্যানেল মেয়র ইউসুফ আলীর সাথে কথা বলা হলে তাহারা জানান, পৌর এলকার ৯নং ওয়ার্ডের আঞ্জুয়ারা নামক এক প্রতিবন্ধী মহিলা ভাতার জন্য ইতিপূর্বে দুইদিন সমাজসেবা অফিসে যান কিন্তু, সমাজসেবা অফিসার তার কথা না শুনেই অফিস থেকে বের করে দেন। এরপর সে আমার কাছে আসে, আমি তাকে সমাজসেবা অফিসে গিয়ে অফিসারের সঙ্গে কথা বলতে বলি। আজ বুধবার ঐ মহিলা আবার সমাজসেবা অফিসে গেলে সমাজসেবা অফিসার তাকে অফিস থেকে বের করে দেন। এ সময় কান্নাজড়িত কন্ঠে আমাকে মোবাইলে ফোন করলে আমি ও প্যানেল মেয়র সেখানে যাই এবং মহিলাটিকে কার্ড করে দেওয়ার জন্য সুপারিশ করি। এ সময় সে ক্ষিপ্ত হয়ে আমার সাথেও অসৌজন্য মূলক আরচণ করে এবং বিভিন্ন স্থানে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেন। আমি তার সাথে কোন প্রকার অসৌজন্য মূলক আরচণ করিনি বা কেউ তাকে মারপিট বা হত্যার হুমকি দেননি। অভিযোগটি সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন। 

এ ব্যাপারে কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) আমবার হোসেন এর সাথে কথা বলা হলে, লিখিত অভিযোগের বিষয়টি তিনি নিশ্চিত করেন।