logo
আপডেট : ১৬ নভেম্বর, ২০২১ ২১:৫৮
সৈয়দপুরে ইন্টারন্যাশনাল স্কুল পরিদর্শন করেছেন বাংলাদেশ স্কাউটস্’র জাতীয় কমিশনার
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

সৈয়দপুরে ইন্টারন্যাশনাল স্কুল পরিদর্শন করেছেন বাংলাদেশ স্কাউটস্’র জাতীয় কমিশনার

বাংলাদেশ স্কাউটস্’র এর কমিশনার (মিডিয়া এন্ড পাবলিকেশন) মো. আব্দুল হক  নীলফামারীর সৈয়দপুর ইন্টারন্যাশনাল স্কুল পরিদর্শন করেছেন।

সোমবার (১৫ নভেম্বর) দুপুরে তিনি ঢাকা থেকে পঞ্চগড় যাওয়ার প্রাক্কালে সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়াস্থ ইন্টারন্যাশনাল স্কুল পরিদর্শন করেন।

দুুপরে বাংলাদেশ স্কাউটস্’র এর কমিশনার (মিডিয়া এন্ড পাবলিকেশন) মো. আব্দুল হক সৈয়দপুর ইন্টারন্যাশনাল স্কুলের প্রধান ফটকে এসে পৌঁছলে ইন্টারন্যাশনাল স্কুলের কাব ও স্কাউটস দল তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয় এবং গ্রান্ডিয়াল প্রদর্শন করেন।  এ সময় ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ  ও বাংলাদেশ স্কাউটস্’র দিনাজপুর  অঞ্চলের আঞ্চলিক উপ-কমিশনার (জনসংযোগ, মাকের্টিং ও উন্নয়ন) মো. সাবাহাত আলী সাব্বু, বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর রেলওয়ে জেলার সহকারি কমিশনার মো. মোজাহার আলী ও সম্পাদক মো. আনোয়ার আলীসহ ইন্টারন্যাশনাল স্কুলে শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন। 

পরে জাতীয় কমিশনার  মো. আব্দুল হক  সৈয়দপুর ইন্টারন্যাশনাল স্কুলে সার্বিক কর্মক্রম ঘুরে ঘুরে দেখেন। এ সময় ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মো. শাবাহাত আলী সাব্বু জাতীয় কমিশনার আব্দুল হককে একটি বই উপহার হিসেবে তুলে দেন। তিনি ইন্টারন্যাশনাল  স্কুলের মনোরম শিক্ষার পরিবেশ, অবকাঠোমো ও পরিস্কার-পরিচ্ছন্নতাসহ সার্বিক কার্যক্রম দেখে মুগ্ধ হন এবং ভূয়সী প্রসংশা করেন। এছাড়াও তিনি  ইন্টারন্যাশনাল স্কুলের পরিদর্শন বইয়েও স্বাক্ষর করেন।

এর আগে জাতীয় কমিশনার মো. আব্দুল হক বিমানযোগে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছেন। সেখানে বাংলাদেশ স্কাউটস্’র দিনাজপুর অঞ্চলের আঞ্চলিক উপ-কমিশনার (জনসংযোগ, মাকের্টিং ও উন্নয়ন) অধ্যক্ষ মো. শাবাহাত আলী সাব্বু তাকে অভ্যর্থনা জানান।

প্রসঙ্গত, বাংলাদেশ স্কাউটস্ এর আওতায়  নীলফামারীর সৈয়দপুর শহরে অবস্থিত ইন্টারন্যাশনাল স্কুলে ইন্টারন্যাশনাল মুক্ত কাবদল ও ইন্টারন্যাশনাল স্কাউটস্ দল রয়েছে।