logo
আপডেট : ২৪ নভেম্বর, ২০২১ ১৬:৫১
সহপাঠীর মৃত্যু, সড়ক আটকে নটর ডেম শিক্ষার্থীদের বিক্ষোভ
অনলাইন ডেস্ক

সহপাঠীর মৃত্যু, সড়ক আটকে নটর ডেম শিক্ষার্থীদের বিক্ষোভ

রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের ছাত্র নাঈম হাসানের (১৭) মৃত্যুর ঘটনায় সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে নটরডেম কলেজের শিক্ষার্থীরা।

আজ বুধবার (২৪ নভেম্বর) বিকেল ৩টা থেকে তারা মতিঝিল, গুলিস্তান সড়কে অবরোধ করেন। এ সময় আশপাশের সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। তারা ঘটনার সুষ্ঠু বিচার ও দোষী চালকের ফাঁসির দাবি জানাচ্ছেন।

মতিঝিল থানার ডিউটি অফিসার এস আই কলিমউদ্দিন বলেন, পুলিশ আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলছে। দুর্ঘটনায় জড়িত গাড়ির চালককে আটক করা হয়েছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া বলেন, আমরা ঘটনাস্থল থেকে জড়িত রাসেল নামে চালককে আটক করেছি। মামলার প্রস্তুতি চলছে। গাড়িটিও জব্দ করা হয়েছে। এছাড়া পুলিশ আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলছে।

এর আগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ গেল নটর ডেম কলেজের ছাত্র নাঈম হাসানের (১৭) মৃত্যু হয়। বুধবার দুপুর পৌনে ১২টায় গুলিস্তান হল মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় এ ঘটনা ঘটে। নিহত নাঈম হাসান নটর ডেম কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।