logo
আপডেট : ২৫ নভেম্বর, ২০২১ ১৫:২৫
দীর্ঘমেয়াদী কর প্রদানকারী সেরা করদাতার সম্মাননা পেলেন গোলাম মোস্তফা চৌধুরী
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

দীর্ঘমেয়াদী কর প্রদানকারী সেরা করদাতার সম্মাননা পেলেন গোলাম মোস্তফা চৌধুরী

কর অঞ্চল রংপুর এর আওতায় ২০২০-২০২১ করবর্ষে নীলফামারী জেলার দীর্ঘমেয়াদী কর প্রদানকারী সেরা করাদাতা সম্মাননা পেয়েছেন সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু সড়কের (রংপুর রোড) মেসার্স মোস্তফা এন্ড ব্রাদার্সের স্বত্ত্বাধিকারী মো. গোলাম মোস্তফা চৌধুরী। বুধবার আরডিআরএস ভবনের  বেগম রোকেয়া মিলয়তায়নে সেরা করদাতাদের সম্মাননা অনুষ্ঠানে আয়োজন করা হয়।
 
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা।
 
রংপুর কর কমিশনার আবু হান্নান মো. দেলওয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন পুলিশের রংপুর রেঞ্জ’র ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, রংপুর মেট্টোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ, রংপুর বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) আবু তাহের মো. মাসুদ রানা, রংপুর  কাস্টমস্ এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার শওকত আরী সাদী রংপুর কর অঞ্চলের অতিরিক্ত কমিশনার মঞ্জুরুল আলম প্রমূখ।
 
অনুষ্ঠানে নীলফামারী জেলার দীর্ঘ মেয়াদী করদাতা হিসেবে সম্মাননাপ্রাপ্ত মেসার্স মোস্তফা এন্ড ব্রাদার্সের স্বত্ত্বাধিকারী মো. গোলাম মোস্তফা চৌধুরী অসুস্থতাজনিত কারণে অনুপস্থিত থাকায় তাঁর পক্ষে বড় মেয়ে রংপুর কমিউনিটি মেডিক্যাল কলেজের পঞ্চমবর্ষে অধ্যয়নরত মুনতাকা তাবাসসুম মুন ক্রেস্ট ও সনদপত্র গ্রহন করেন।
 
অনুষ্ঠানে রংপুর কর অঞ্চলের আওতাধীন প্রত্যেক জেলা থেকে সর্বোচ্চ ক্যাটাগরীতে তিনজন, দীর্ঘমেয়াদীতে দুইজন এবং মহিলা করদাতা ও তরুণ করদাতা হিসেবে একজন করে সাত জেলা থেকে ৪৯ জন এবং রংপুর সিটি কর্পোরেশন থেকে সাতজনসহ সর্বমোট ৫৬জনকে সম্মানা ও ক্রেস্ট প্রদান করা হয়। এতে পঞ্চগড়, ঠাকুরর্গাঁও, দিনাজপুর, নীলফামারী, লালমনিরহাট, রংপুর, কুড়িগ্রাম জেলার সর্বোচ্চ ও দীর্ঘ সময় করদাতা, নারী করদাতাসহ বিভিন্ন শ্রেণিপেশার সুধীজন,ব্যবসায়ী প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।