logo
আপডেট : ২ জানুয়ারী, ২০২২ ১৬:০১
পঞ্চগড়ে ডিস্ট্রিক্ট পলিসি ফোরামের আয়োজনে গণশুনানী অনুষ্ঠিত
পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে ডিস্ট্রিক্ট পলিসি ফোরামের আয়োজনে গণশুনানী অনুষ্ঠিত

পঞ্চগড়ে চারটি সেবাদানকারী সরকারি প্রতিষ্ঠানের সাথে গণশুনানী করেছে ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম-ডিপিএফ। ইউরোপীয়ান ইউনিয়ন ও ব্রিটিশ কাউন্সিলের অর্থায়নে প্লাটফর্ম ফর ডায়ালগ-পিফরডি’র সহায়তায় রোববার পঞ্চগড় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ওই গণশুনানী অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম। ডিপিএফ সভাপতি ও বিকাশ বাংলাদেশ’র নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলাউদ্দীন প্রধানের সভাপতিত্বে এবং ডিপিএফ সদস্য সচিব ও পরস্পর’র নির্বাহী পরিচালক আকতারুন নাহার সাকীর সঞ্চালনায় গণশুনানীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাদ জাহান, সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান ও পঞ্চগড় আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মো. জাকির হোসেন।

গণশুনানীতে স্থানীয় সরকার বিভাগ, স্বাস্থ্য বিভাগ, পুলিশ ও পাসপোর্ট অফিসের বিভিন্ন সমস্যা ও অনিয়মের বিষয় নিয়ে প্রশ্ন করেন অংশগ্রহণকারীরা। এসময় সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাগণ তা সমাধানের আশ্বাষ দেন। জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম জানান, প্রতি বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ে সর্বসাধারণের নিকট হতে বিভিন্ন সমস্যা ও অভিযোগ গ্রহণ করা হয় এবং তাৎক্ষনিকভাবে তা সমাধানের চেষ্টা করা হয়।