logo
আপডেট : ৪ জানুয়ারী, ২০২২ ১৫:১২
যে কোন কাজের মধ্যেই চ্যালেঞ্জ আছে: আইভী
অনলাইন ডেস্ক

যে কোন কাজের মধ্যেই চ্যালেঞ্জ আছে: আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, স্থানীয় সরকারের কাজ করতে গেলে সব সময়ই চ্যালেঞ্জ। যে কোন কাজের মধ্যেই চ্যালেঞ্জ আছে। এখনও নির্বাচনে চ্যালেঞ্জিংই হচ্ছে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে ১নং ওয়ার্ডে গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমানের অবস্থান কী, সমর্থন আছে কিনা, এমন প্রশ্নের উত্তরে আইভী বললেন, ‘তাকে খুব কি জরুরি আজকে আমাদের এই নির্বাচনে। উনি একজন এমপি। উনি তো ইচ্ছা করলেও প্রচারে আসতে পারবে না। তাই আমরা নির্বাচনের মধ্যেই থাকি।’

তিনি বলেন, আওয়ামী লীগের মধ্যে কখনই বিভাজন ছিল না। তৃণমূল সব সময়ই একত্রিত ছিল। নেতৃত্বের প্রতিযোগীতা থাকতে পারে। কিন্তু আওয়ামী লীগের মধ্যে কোন বিভাজন নেই। আগেও ছিল না এখনও নেই। আমরা সকলেই বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী, শেখ হাসিনার কর্মী। আমাদের মতভেদ থাকতে পারে, পার্থক্য থাকতে পারে। কিন্তু দিন শেষে আমরা সকলেই শেখ হাসিনার কর্মী।

তিনি আরও বলেন, অডিও রেকর্ড যেটা শুনেছেন এটা একটা বিক্ষিপ্ত ঘটনা। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা স্থানীয় নেতাদের সাথে সমন্বয়ন করেই কাজ করছে। এখানে কোন ধরনের উল্টপাল্টা হওয়ার সম্ভবনা নাই।

তৈমুর আলম খন্দকারের প্রত্যাহারের বিষয়ে তিনি বলেন, এটা একটা দলের কৌশল হতে পারে। এটা নিয়ে আমার কোন মাথাব্যাথা নাই। এটা উনাদের দলীয় কৌশল। আমি মাঠে লড়ছি তার (তৈমুর) সাথে, সে আমার প্রধান প্রতিদ্বন্দ্বী। আরও প্রতিদ্বন্দ্বী আছে আমি সেইভাবেই শেষ পর্যন্ত লড়ে যাব।