logo
আপডেট : ১৯ জানুয়ারী, ২০২২ ২১:৫৪
শাজাহানপুরের গোহাইলে ইউএনও'র সুস্থতা কামনায় দোয়া মাহফিল
শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি:

শাজাহানপুরের গোহাইলে ইউএনও'র সুস্থতা কামনায় দোয়া মাহফিল

বগুড়ার শাজাহানপুর উপজেলা নির্বাহী অফিসার আসিফ আহমেদ নির্বাচনি সহিংসতায় গুরুত্বর আহত হয়ে চিকিৎসাধীন থাকায় দ্রুত সুস্থতা কামনা করে গোহাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আতোয়ার তালুকদার ফজুর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 
বুধবার বাদ যোহর  গোহাইল জামে মসজিদে এ দোয়া মাহফিলের আয়োজন হয়। 
 
দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, ইউপি সচিব আব্দুল মোমিন, ইউপি কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মেহের আলম সহ অত্র ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সকল সদস্যবৃন্দ এবং স্থানীয় এলাকার ধর্মপ্রাণ মুসল্লিগণ।
 
এ সময় গোহাইল ইউনিয়নের চেয়ারম্যান আলী আতোয়ার তালুকদার ফজু  দোয়ার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন; গত ২৮ নভেম্বর ২০২১ এ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন বতর্মানের অত্যন্ত জনবান্ধব এই ইউএনও'র কারনেই জনগণ একটি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন পেয়েছেন। 
 
গত ৫ জানুয়ারি ২০২২ বগুড়ার গাবতলী উপজেলার বালিয়াদীঘি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরকারি দ্বায়িত্বপালন কালে নির্বাচনী সহিংসতায় বিশৃঙ্খলাকারীদের হামলায় পায়ে গুরুত্বর আঘাত পেয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও ঢাকা পঙ্গু হাসপাতালের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।
 
 এ সময় চেয়ারম্যান এই হামলার তীব্র নিন্দা জানিয়ে আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।