logo
আপডেট : ১৯ জানুয়ারী, ২০২২ ২১:৫৭
বাংলাদেশ স্কাউটস্ দিনাজপুর আঞ্চলিক নির্বাহী কমিটির ২৭তম সভা অনুষ্ঠিত
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

বাংলাদেশ স্কাউটস্ দিনাজপুর আঞ্চলিক নির্বাহী কমিটির ২৭তম সভা অনুষ্ঠিত

বাংলাদেশ স্কাউটস্ দিনাজপুর অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কমিটির ২৭তম সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) বেলা ২ টায় দিনাজপুরের কাহালোর উপজেলার দশমাইল এলাকায় বাংলাদেশ আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্র  ও কার্যালয়ে ওই সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাদেশ স্কাউটস দিনাজপুর অঞ্চলের সভাপতি এবং দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. কামরুল ইসলাম সভাপতিত্ব করেন।

এতে অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর মো. আবু বক্কর সিদ্দিক, কমিশনার ও রংপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদফতরের উপ-পরিচালক মো. আখতারুজ্জামান ও বাংলাদেশ স্কাউটস্ দিনাজপুর অঞ্চলের  আঞ্চলিক কমিটির সম্পাদক মো. আবু সাঈদ এবং উপ-পরিচালক মো. আব্দুর রশিদ প্রমূখ।

উক্ত সভায় বাংলাদেশ স্কাউটস্ দিনাজপুর অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কমিটির সদস্য দিনাজপুর, ঠাকুরর্গাঁও, পঞ্চগড় ও রংপুর জেলা শিক্ষা অফিসারগণ ও জেলা স্কুলের প্রধান শিক্ষকসহ সকল সদস্য-সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় আলোচ্যসূচির মধ্যে ছিল বিগত আঞ্চলিক নির্বাহী কমিটির সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন, বিগত আঞ্চলিক নির্বাহী কমিটির সভার  সিদ্ধান্ত বাস্তবায়ন, পরিস্থিতি পর্যালোচনা ও অনুমোদন, ২০২২-২০২১ অর্থবছরের আয় ব্যয় ও ২০২১-২০২২ অর্থবছরের বাজেট পর্যালোচনা ও অনুমোদন, অঞ্চলের বিভিন্ন উপকমিটি গঠনের প্রস্তাব পর্যালোচনা ও অনুমোদন এবং বিবিধ।