logo
আপডেট : ৩ জুন, ২০২২ ২০:০৮
দুর্নীতিবাজদের ঘৃণা করতে হবে: জিএম কাদের
অনলাইন ডেস্ক

দুর্নীতিবাজদের ঘৃণা করতে হবে: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, দুর্নীতিবাজদের সম্মান করলে সমাজ দুর্নীতিবাজে ছেয়ে যাবে। তাই দুর্নীতিবাজদের ঘৃণা করতে হবে।

শুক্রবার (৩ জুন) বিসিক মিলনায়তনে উত্তরা কালচারাল সোসাইটির ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে তিনি এমন মন্তব্য করেন। অনুষ্ঠানে একুশে পদকপ্রাপ্ত, উপমহাদেশের বিখ্যাত কণ্ঠশিল্পী খুরশিদ আলমকে সংবর্ধনা প্রদান করা হয়।

তিনি আরও বলেন, দুর্নীতিবাজ ও দুর্বৃত্তায়নে যারা জড়িত তাদের ঘৃণা করলেই সমাজ থেকে দুর্নীতি ও দুর্বৃত্তায়ন বিদায় নেবে। গুণীজনদের সম্মান না করলে যেমন সমাজে গুণীজণ তৈরি হয় না, তেমনি সৎ ও আদর্শবানদের সম্মান না করলে সমাজে সৎ ও আদর্শবান তৈরি হয় না।

উত্তরা কালচারাল সোসাইটির সভাপতি শেরিফা কাদের এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক রবিউল মাহমুদ ইয়ং। সংবর্ধিত প্রখ্যাত কণ্ঠশিল্পী খুরশিদ আলমের হাতে সম্মাননা এবং ক্রেস্ট তুলে দেন শেরিফা কাদের এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ইন্টারন্যাশনাল থিয়েটার ইনস্টিটিউট বাংলাদেশের সাধারণ সম্পাদক দেবপ্রসাদ দেবনাথ দুলাল, বাংলাদেশ পথ নাটক পরিষদের সভাপতি মিজানুর রহমান এবং উত্তরা কালচার সোসাইটির উপদেষ্টা প্রকৌশলী মো. ইউনুস আলী।