logo
আপডেট : ৬ জুন, ২০২২ ২১:১২
তেঁতুলিয়ায় শ্রেষ্ঠ প্রবীণ ও শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা প্রদান
পঞ্চগড় প্রতিনিধি

তেঁতুলিয়ায় শ্রেষ্ঠ প্রবীণ ও শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা প্রদান

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে শ্রেষ্ঠ প্রবীণ ও শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা প্রদান করা হয়েছে। পল্লী কর্ম-সহায়ক ফাইন্ডেশন-পিকেএসএফ’র সহযোগিতায় আরডিআরএস বাংলাদেশ কর্তৃক বাস্তবায়নাধীন প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় গত রোববার বিকেলে ওই সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেঁতুলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু। আরডিআরএস বাংলাদেশ পঞ্চগড় এর আঞ্চলিক ব্যবস্থাপক আতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভজনপুর ইউপি চেয়ারম্যান মসলিম উদ্দিন, হারুন অর রশিদ লিটন ও প্রবীণ জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন কর্মসূচির সভাপতি পবার উদ্দিন।

অনুষ্ঠানে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের ৫ জন শ্রেষ্ঠ প্রবীণ ও ৫ জন শ্রেষ্ঠ সন্তানকে সম্মাননা হিসেবে ক্রেস্ট, সার্টিফিকেট ও নগদ অর্থ প্রদানসহ ৭ জন ভিক্ষুককে একটি করে বিছানা চাদর ও বালিশের কভার বিতরণ করা হয়। এছাড়া বিশ^ পরিবেশ দিবস উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও গাছের চারা বিতরণ করাসহ ৬২ জন প্রবীণকে ৫০০ টাকা করে পরিপোষক ভাতা প্রদান করা হয়। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন আরডিআরএস বাংলাদেশ ভজনপুরের সমৃদ্ধি কর্মসূচি সমন্বয়কারী জনাব মো. কহিনুর ইসলাম।