logo
আপডেট : ১০ জুন, ২০২২ ২০:১৯
কলকাতায় বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের সামনে পুলিশের গুলি, নিহত ২
অনলাইন ডেস্ক

কলকাতায় বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের সামনে পুলিশের গুলি, নিহত ২

কলকাতার পার্ক সার্কাসে এলোপাতাড়ি গুলি চালিয়ে আত্মঘাতী হয়েছেন এক পুলিশ সদস্য। শুক্রবার (১০ জুন) দুপুরে এই ঘটনায় ১ নারী স্কুটার আরোহীর মৃত্যু হয়েছে। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ভারতের কলকাতায় বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের আউট পোস্টে কর্মরত ছিলেন ওই পুলিশ সদস্য, তার নাম চোডুপ লেপচা।

হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, শুক্রবার দুপুরে হঠাৎই এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করেন বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের এক নিরাপত্তারক্ষী। ডেপুটি হাইকমিশনের ভেতর থেকে বেরিয়ে তিনি ১০-১৫ রাউন্ড গুলি চালান বলে জানিয়েছেন স্থানীয়রা।

পুলিশকর্মীকে গুলি চালাতে দেখে সবাই ছোটাছুটি শুরু করেন। তখন রাস্তা দিয়ে স্কুটার চালিয়ে আসছিলেন এক নারী। তার শরীরে গুলি লাগে। ঘটনাস্থলেই পড়ে যান তিনি। এর কিছুক্ষণ পর মাথায় গুলি করে আত্মঘাতী হন ওই পুলিশ সদস্য।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই পুলিশকর্মী মানসিক ভারসাম্য হারিয়ে এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করেন। ১০ থেকে ১৫ রাউন্ড গুলি চালান তিনি। তার পর গলার কাছে গুলি করে নিজেকেও শেষ করেন।

কলকাতা পুলিশের অতিরিক্ত কমিশনার প্রবীন ত্রিপাঠী বলেন, চোডুপ লেপচা সম্ভবত মানসিক অবসাদে ভুগছিলেন। সেই কারণেই তিনি এলোপাতাড়ি গুলি চালিয়ে নিজেও আত্মঘাতী হয়েছেন কি না, তা এখনও নিশ্চিত নয়।