logo
আপডেট : ১২ জুন, ২০২২ ১৯:৩৮
পঞ্চগড়ে বিসিএস শিক্ষা সমিতির কর্মবিরতি ও মানববন্ধন
পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে বিসিএস শিক্ষা সমিতির কর্মবিরতি ও মানববন্ধন

ময়মনসিংহ জেলার গফরগাঁও সরকারী কলেজের কর্মরত বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের কর্মকর্তাগণের উপর সন্ত্রাসী হামলা, লাঞ্ছনা ও কূটুক্তির প্রতিবাদে সারা দেশের ন্যায় পঞ্চগড়েরও কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রোববার দুপুরে মকবুলার রহমান সরকারী কলেজ মোড়ে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের পাশে ঘন্টাব্যাপী ওই কর্মসূচি পালন করে বিসিএস শিক্ষা সমিতির পঞ্চগড় সরকারী মহিলা কলেজ ও মকবুলার রহমান কলেজ ইউনিট।

এসময় বক্তব্য রাখেন বিসিএস শিক্ষা সমিতি মকবুলার রহমান সরকারী কলেজ ইউনিটের সভাপতি ও পঞ্চগড় মকবুলার রহমান সরকারী কলেজের অধ্যক্ষ দেলওয়ার হোসেন প্রধান, সাধারণ সম্পাদক ও মকবুলার রহমান সরকারী কলেজের ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুর রশিদ, পঞ্চগড় সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ মো মাইনুর রহমান, বিসিএস শিক্ষা সমিতির পঞ্চগড় সরকারী মহিলা কলেজ ইউনিটের সভাপতি ও গণিত বিভাগের বিভাগীয় প্রধান নাজির হোসেন মিয়া, সাধারণ সম্পাদক ও বাংলা বিভাগের বিভাগীয় প্রধান জান্নাতুন নাহার প্রমুখ। বক্তারা বলেন, শিক্ষকদের ক্লাসরুম ছেড়ে সড়কে দাঁড়ানো জাতির জন্য লজ্জাকর। অবিলম্বে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান তারা। অন্যথায় আগামীতে কঠোর আন্দোলনের হুশিঁয়ারী দেন তারা।