logo
আপডেট : ১৮ জুন, ২০২২ ২২:১৫
পর্দার নায়ক-নায়িকাকে বাস্তবে দেখে উচ্ছ্বসিত দর্শক
বগুড়ায় দর্শকদের সাথে 'তালাশ' দেখলেন চিত্রনায়িকা বুবলী ও নায়ক আদর
সঞ্জু রায়

বগুড়ায় দর্শকদের সাথে 'তালাশ' দেখলেন চিত্রনায়িকা বুবলী ও নায়ক আদর

রোমান্টিক থ্রিলার ধরণের নতুন সিনেমা ‘তালাশ’ এর প্রচারণায় বগুড়ায় এসেছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী এবং নায়ক বগুড়ার সন্তান আদর আজাদ। ঢাকা থেকে হেলিকপ্টারে চড়ে বগুড়ায় নিজের ছবির প্রচারণায় এসে বেশ ইতিবাচক সাড়া পেয়েছে তালাশের নায়িকা বুবলীসহ সিনেমার কলাকুশলীরা। আর করোনাকালীন দীর্ঘ সময়ের পর বগুড়ায় পর্দার ঢাকাই নায়ক-নায়িকা কে এক নজর দেখতে কিংবা ছবি তুলতে দর্শকদের মাঝেও দেখা যায় দারুণ এক উন্মাদনা।

শনিবার দুপুরে উত্তরবঙ্গের একমাত্র আধুনিক প্রেক্ষাগৃহ বগুড়া মধুবন সিনেপ্লেক্স এর তালাশ সিনেমার পুরো টিম নিয়ে দর্শকদের সাথে ছবি দেখেন চিত্রনায়িকা বুবলী এবং নবাগত নায়ক আদর আজাদ। আর বগুড়ার সন্তান হিসেবে ছবিতে দারুণ অভিনয়ের জন্যে যাকে নিয়ে ছিল দর্শকদের মাঝে বাড়তি আনন্দ ও উন্মাদনা। জানা যায়, শুক্রবার থেকে বগুড়াসহ দেশের প্রায় ৫০টি প্রেক্ষাগৃহে এই সিনেমা মুক্তি পেয়েছে। আর সিনেমার প্রসঙ্গে তালাশ টিমের সদস্যরা জানান, ‘রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে নির্মিত একটি অসাধারণ সিনেমা ‘তালাশ’। সিনেমাটির নির্মাণ করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। যার মূল চরিত্রে রয়েছেন বগুড়ার ছেলে নবাগত চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম বুবলী।

তালাশের পরিচালক সৈকত নাসির বলেন, ‘তালাশ’ প্রেমের সিনেমা। ভালোবাসার গল্প নিয়ে তৈরি। সিনেমাটি এমনভাবে সাজানো হয়েছে যে গল্পের শেষ পর্যন্ত দর্শককে নিয়ে যাবে কেউ চোখ ফেরাতে পারবে না। বোরিং করবে না কোথাও। এই সিনেমায় কাজ করেছেন বগুড়ার ছেলে আদর আজাদ। তাই বগুড়ার মানুষের কাছে আমাদের প্রত্যাশাও বেশি। তিনি বলেন, তার দৃঢ় বিশ্বাস সিনেমাটি অবশ্যই দর্শকদের ভালো লাগবে এবং এখ পর্যন্ত দেশব্যাপী তারা ইতিবাচক সাড়া পেয়েছেন।

জীবনের প্রথম সিনেমায় সুপারস্টারের সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত বলে জানান আদর আজাদ। নবাগত এই চিত্রনায়ক বলেন, আপনারা বগুড়াবাসী সবাই এই সিনেমাটি দেখবেন। সিনেমাটি প্রমট করুন। বগুড়া থেকে আরও সাড়া চাই। এত সুন্দর একটি ছবিতে কাজের সুযোগ পেয়ে তিনি সৃষ্টিকর্তার প্রতি ধন্যবাদ জানান এবং তালাশের পরিচালকসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও উত্তরবঙ্গের আধুনিক একটি সিনেপ্লেক্স মধুবনে তাদের ছবিটি চালানোর জন্যে তিনি বগুড়ার সন্তান হিসেবে সিনেপ্লেক্সের কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। 

নতুন সিনেমার প্রচারণায় প্রথমবারের মতো বগুড়ায় এসে নায়িকা বুবলী বগুড়ার আঞ্চলিক ভাষায় সবাইকে সম্ভাষণ করে বলেন, কেঙ্কা আছেন আপনারা? তিনি বলেন মধুবন সিনেপ্লেক্সকে খুব ভালো লেগেছে। এত সুন্দর ডেকোরেটেড সিনেপ্লেক্স তিনি সত্যিই মুগ্ধ। একই সাথে তালাশ টিমের সাথে প্রচারণায় এসে বগুড়াবাসীর যে ভালবাসা তিনি পেলেন তা তিনি আজীবন মনে রাখবেন। এছাড়াও আবারো বগুড়ায় আসার ইচ্ছা পোষণ করেন তিনি। এছাড়াও নবাগত নায়ক আদর আজাদের সাথে তার জুটি নিয়ে তার অনুভূতি কি জানতে চাইলে বুবলী বলেন,‘ আসলে কোন জুটি দর্শকদের মাঝে সাড়া ফেলবে তা দর্শকরাই ঠিক করেন’। তিনি তালাশ টিমে কাজ করতে পেরে অত্যন্ত আনন্দিত এবং এই ছবি বেশ সাড়া ফেলবে মর্মে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।  

এদিকে মধুবন সিনেপ্লেক্সের স্বত্ত্বাধিকারি আর. এম ইউনুস রুবেল ও পরিচালক রোহান ইউনুস জানান, ঢাকা থেকে একসাথে দুটো সিনেমা চালানোর জন্য তাদের প্রস্তাব করা হয়েছিল। অমানুষ ও তালাশ। তবে তারা তালাশ বেছে নিয়েছিলেন কারণ হিসেবে বলেন, এ সিনেমায় বগুড়ার ছেলে রয়েছে। তাই তালাশ সিনেমাটিকেই তারা প্রাধান্য দিয়েছেন। আর. এম ইউনুস রুবেল বলেন, সিনেমাটিতে সত্যিই শিল্পীরা অসাধারণ অভিনয় করেছেন। শবনম বুবলীর সাথে তাল মিলিয়ে বগুড়ার ছেলে আদর আজাদের অভিনয়ও ছিল প্রশংসনীয়। সিনেপ্লেক্স মালিক হিসেবে ব্যবসায়িক দিক বিবেচনা করে তিনি আরো বলেন, ছবিটি কতটা সাড়া ফেলবে তা ২/৩ দিন গেলে বোঝা যাবে। তবে দর্শকদের সকল সুবিধা যেমন- সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত সিনেপ্লেক্স, আরামদায়ক ৩ ধরণের আসন ব্যবস্থা, ফুড কোর্ট, শতভাগ নিরাপত্তা ব্যবস্থা, উন্নত মানের ওয়াশরুম, পার্কিং ব্যবস্থা, সুন্দর ব্যবস্থাপনা সব কিছুই তিনি নিশ্চিত করেছেন তার মধুবন সিনেপ্লেক্সে। তাই তিনি আশাবাদী আগের মতো আবারো সিনেমাপ্রেমী দর্শকরা ফিরবে প্রেক্ষাগৃহে।    

উল্লেখ্য, ‘তালাশ’ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন- আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। শনিবার দুপুরে তালাশ টিম নায়িকা বুবলীসহ বগুড়ায় এসে মধুবন সিনেপ্লেক্সে তাদের ছবির প্রচারণা করে আবার বিকেলেই ঢাকাতে ফিরে যান।