logo
আপডেট : ২৩ জুন, ২০২২ ১২:১৮
বগুড়ার ধুনটে খাদ্য সহায়তা পেল পানিবন্দি ৫’শ পরিবার
অনলাইন ডেস্ক

বগুড়ার ধুনটে খাদ্য সহায়তা পেল পানিবন্দি ৫’শ পরিবার

বগুড়ার ধুনট উপজেলায় যমুনা নদীর অব্যাহত পানি বৃদ্ধির ফলে পানিবন্দি হয়ে পড়া ৫০০ পরিবারের মাঝে সরকারিভাবে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। 

বুধবার বিকাল ৪টার দিকে ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদ চত্বরে খাদ্য সহায়তা বিতরণের উদ্বোধন করেন প্রধান অতিথি বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক। পরে সহড়াবাড়ি, কৈয়াগাড়ি, শিমুলবাড়ি ও বানিয়াজান এলাকায় এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

৪০০ পরিবারকে চাল, মশুর ডাল, আলু, গুড়, চিড়া, সয়াবিন তেন, মোমবাতি, গ্যাস লাইট ও খাবার স্যালাইনের প্যাকেট এবং ১০০ পরিবারকে ১০ কেজি করে চাল দেওয়া হয়েছে

এসময় উপস্থিত ছিলেন জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা গোলাম কিবরিয়া, পানি উন্নয়ন বোর্ডের উপবিভাগীয় প্রকৌশলী হুমায়ন কবির, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসীন আলম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আশরাফ আলী, পিআইও আব্দুল আলীম, আওয়ামী লীগ নেতা গোলাম সোবহান, রেজাউল ইসলাম, শরিফুল ইসলাম খান, আফছার আলী, ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন বাবু ও মাকছুদুল হক বাচ্চু।