logo
আপডেট : ২৪ জুন, ২০২২ ১৮:৪৩
পার্বতীপুর থেকে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার
পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

পার্বতীপুর থেকে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার

দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে রংপুর থেকে উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ। শুক্রবার (২৪ জুন) রাত ১ টা ১০ মিনিটে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

পার্বতীপুর রেলওয়ে থানা সূত্রে জানা গেছে, পার্বতীপুর উপজেলার খোড়াখাই সরদার পাড়া গ্রামের মোঃ দুলাল হোসেন এর কণ্যা তাহসিন তাসনীম দৃষ্টি (১৫) তার নানা বাড়ী হলদীবাড়ী রেলওয়ে কলোনীতে থেকে হলদীবাড়ী মাধ্যমিক বিদ্যানিকেতন স্কুলে ১০ শ্রেণিতে পড়তো। ঘটনার দিন (১৮ জুন) বিকেল ৫ টায় সে তার নানা বাড়ী থেকে বান্ধবীর বাড়ীতে যাবার পথে হলদীবাড়ী রেলওয়ে কলোনী এলাকায় সৈকত আলী (২১) ও সহযোগীরা মাইক্রোবাস যোগে তাকে অপহরন করে নিয়ে যায়।

এ ব্যাপারে তাহসিন তাসনীম দৃষ্টির পিতা দুলাল হোসেন বাদী হয়ে পার্বতীপুর উপজেলার বড় চন্ডিপুর চৈতা পাড়া গ্রামের সাইদুর রহমান এর পুত্র সৈকত আলী সহ ৯ জন কে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পার্বতীপুর রেলওয়ে থানায় মামলা দায়ের করেন (মামলা নং- ১ তারিখ- ২২/৬/২০২২ ইং)।

মামলা দায়েরের পর পার্বতীপুর রেলওয়ে থানার ওসি দেওয়ান জিয়াউর রহমান জিয়া সঙ্গীয় ফোর্স সহ তৎপরতা চালিয়ে শুক্রবার রাত ১ টা ১০ মিনিটে রংপুর আরএমপির সহযোগিতায় রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রী তাহসিন তাসনীম দৃষ্টি কে উদ্ধার করে।

যোগাযোগ করা হলে পার্বতীপুর রেলওয়ে থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা দায়েরের অল্প সময়ের মধ্যে তৎপরতা চালিয়ে আমরা অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করতে সক্ষম হয়েছি।