logo
আপডেট : ২ আগস্ট, ২০২২ ২১:১৪
ভালুকায় বিস্ফোরণে দগ্ধ যুবকের মৃত্যু
অনলাইন ডেস্ক

ভালুকায় বিস্ফোরণে দগ্ধ যুবকের মৃত্যু

ময়মনসিংহের ভালুকায় সেভেন স্টার হোটেলের পিছনে বিস্ফোরণে দগ্ধ হয়ে মোজাম্মেল হক জনি (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২জুলাই) দুপুর সাড়ে তিনটার দিকে তার মৃত্যু হয়।

নিহত জনি ভালুকা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড টিএন্ডটি রোডের মোস্তফা কামালের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৭ জুলাই সন্ধ্যায় ভালুকা বাসস্ট্যান্ড সংলগ্ন সেভেন স্টার হোটেলের পেছনে একটি রুমে বিস্ফোরণ ঘটলে মোজাম্মেল হক জনির শরীরের ৫০ ভাগ ঝলসে গিয়ে গুরুতর আহত হন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে ছয়দিন চিকিৎসা নেওয়ার পর আজ দুপুরে তার মৃত্যু হয়।

নিহত জনির বন্ধু শাকিল জানান, জনি ভালুকা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড টিএন্ডটি রোডের আব্দুল কাদের মিয়ার বাসায় দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে ভাড়ায় থেকে ব্যবসা করতেন। বেশ কিছুদিন ধরে তিনি বাসস্ট্যান্ডে অবস্থিত সেভেন স্টার হোটেলের পেছনে একটি রুম ভাড়ায় নিয়ে চা-পাতির ব্যবসা করে আসছিলেন। ঘটনার দিন সন্ধ্যায় তিনি অফিসে চেয়ারে বসে হিসাব করছিলেন। এ সময় বিকট শব্দে বিস্ফোরণ ঘটলে তার শরীরের অর্ধেক অংশ ঝলসে যায়।

ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আল মামুন জানান, সেভেন স্টার হোটেলের গ্যাস লাইনের লিকেজ থেকে, পাশাপাশি হোটেলের রান্নাঘরের চুলার তাপের কারণে বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, বিদ্যুতের শর্টসার্কিট থেকে বিস্ফোরেণের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এছাড়া হোটেলের গ্যাসলাইনটি আপাতত বন্ধ রেখে তদন্ত কাজ চলছে।