logo
আপডেট : ৫ আগস্ট, ২০২২ ২০:৩৮
সাপাহারে শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন
সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

সাপাহারে শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন

স্বাধীনতার মহান স্থপতি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বাংলাদেশের আধুনিক ক্রীড়া ও সাংস্কৃতিক আন্দোলনের পথিকৃৎ বীর মুক্তিযোদ্ধা শহিদ  ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে নওগাঁর সাপাহারে পুষ্পমাল্য অর্পণ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত ছিলেন স্থানীয় সাংসদ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি। 

এসময় খাদ্যমন্ত্রী, উপজেলা প্রাশাসন সহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে শেখ কামাল এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও স্মৃতি চারণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) শারমিন জাহান লুনা,কৃষি কর্মকর্তা শাপলা খাতুন, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: গোলাম রাব্বানী, ওসি তদন্ত হাবিবুর রহমান,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার সহ উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ ও সমাজসেবক উপস্থিত ছিলেন।