logo
আপডেট : ৭ আগস্ট, ২০২২ ১৬:৩৯
পার্বতীপুরে ইয়াবাসহ গ্রেফতারকৃত মহিলা মাদক ব্যবসায়ীর সশ্রম কারাদন্ড
পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

পার্বতীপুরে ইয়াবাসহ গ্রেফতারকৃত মহিলা মাদক ব্যবসায়ীর সশ্রম কারাদন্ড

দিনাজপুরের পার্বতীপুরে ইয়াবাসহ গ্রেফতারকৃত এক মহিলা মাদক ব্যবসায়ীকে ১ বছর ১১ মাস ১৫ দিনের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছেন মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক। শনিবার (৬ আগষ্ট) গভীর রাতে ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক পার্বতীপুর উপজেলার সহকারী কমিশন (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রীতম সাহা এই দণ্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্ত আসামীকে রবিবার (৭ আগষ্ট) সকালে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।  

পার্বতীপুর রেলওয়ে থানা সূত্রে জানা গেছে, শনিবার গভীর রাতে রেলওয়ে থানার এস আই (নিঃ) দেওয়ান মোঃ জিয়াউর রহমান সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারককে সহায়তা কালে রেলওয়ে এলাকার গুলপাড়া মহল্লা থেকে ৫০ পিচ ইয়াবা সহ মহিলা মাদক ব্যবসায়ী (মাদক সম্রাজ্ঞী) সুলতানা বেগম (৩৫) কে হাতেনাতে গ্রেফতার করে। সে পার্বতীপুর শহরের গুলপাড়া মহল্লার মোঃ জাহাঙ্গীর আলম এর স্ত্রী।

গ্রেফতারকৃত মহিলা মাদক ব্যবসায়ী সুলতানা বেগম কে মাদক (ইয়াবা) বিক্রির প্রচেষ্টা গ্রহণের অপরাধে ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রীতম সাহা ১ বছর ১১ মাস ১৫ দিনের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।

পার্বতীপুর রেলওয়ে থানার এস আই (নিঃ) দেওয়ান মোঃ জিয়াউর রহমান জিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) (১৭) ধারা মোতাবেক মাদক সম্রাজ্ঞী সুলতানা বেগম কে শাস্তি প্রদান করা হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে এবং মাদকের ব্যাপারে কোন ছাড় দেওয়া হবে না।