logo
আপডেট : ৮ আগস্ট, ২০২২ ১৬:৫৩
পঞ্চগড়ে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

পঞ্চগড়ে পুকুরের পানিতে ডুবে রাশেদ (১১) ও আনিস (৯) নামে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গত রোববার রাতে সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের খাসমহল এলাকার একটি পুুকুর থেকে ভাসমান অবস্থায় শিশু দু’টির মরদেহ উদ্ধার করা হয়। নিহত দুই শিশুর মধ্যে রাশেদ আবু তালেবের ও আনিস রহমত আলীর ছেলে। 

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, গত রোববার দুপুরে বাড়ির পাশের নতুন খনন করা একটি পুকুরে গোসল করতে যায় রাশেদ ও আনিস। তারা দুজনে প্রতিবেশি চাচাতো ভাই। গোসলের এক পর্যায়ে রাশেদ ও আনিস সাঁতার না জানায় পুকুরের গভীর পানিতে গিয়ে তলিয়ে গিয়ে তাদের মৃত্যু হয়। এদিকে দীর্ঘ সময় তারা বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা তাদের অনেক খোঁজাখুঁজি করে। এক পর্যায়ে বাড়ির পাশের নতুন খনন করা পুকুরে তাদের খুঁজতে গেলে পুকুরের পানিতে রাশেদ ও আনিসের মরদেহ ভাসতে দেখে। পরে স্থানীয়দের সহায়তায় পরিবারের সদ্যসরা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহের সুরতহাল শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।