logo
আপডেট : ৪ সেপ্টেম্বর, ২০২২ ২১:৩৫
বগুড়ার শেরপুরে ইউনিয়ন পর্যায়ে প্রাণি সম্পদ সেবা টিমের যাত্রা শুরু
উদ্বোধন করলেন এমপি হাবিবর রহমান
শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে ইউনিয়ন পর্যায়ে প্রাণি সম্পদ সেবা টিমের যাত্রা শুরু

বগুড়ার শেরপুরে ইউনিয়ন পর্যায়ে প্রাণি সম্পদ সেবা টিমের যাত্রা শুরু হলো। রবিবার (০৪ সেপ্টেম্বর) উপজেলার খামারকান্দি ইউনিয়নে এই টিমের কার্যক্রম উদ্বোধনের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে শুরু হলো এই যাত্রা। এটি দেশের প্রথম চালু হওয়া এই সেবা কার্যক্রম বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়। পর্যায়ক্রমে এই উপজেলার দশটি ইউনিয়নে চালু করা হবে। বেলা বারেটায় এ উপলক্ষে খামারকান্দি ইউনিয়ন পরিষদের সভাকক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ রায়হান পিএএ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ইউনিয়ন টিম সেবা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান। অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন রাজশাহী প্রাণি সম্পদ অধিদপ্তরের পরিচালক ডা. মো. নজরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. সাইফুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ময়নুল ইসলাম।
এছাড়া অন্যদের  মধ্যে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়া, অত্র ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মোমিন মহসীন, পিএস কোরবান আলী মিলন প্রমুখ বক্তব্য রাখেন। পরে অনুষ্ঠানের প্রধান ও আমন্ত্রিত অতিথিরা খামারকান্দি এলাকার খামারিদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ করেন।