logo
আপডেট : ৫ সেপ্টেম্বর, ২০২২ ১৪:৪৭
আসছে ‘আশিকি ৩’, এবার কার্তিক আরিয়ানের পালা
অনলাইন ডেস্ক

আসছে ‘আশিকি ৩’, এবার কার্তিক আরিয়ানের পালা

কার্তিক আরিয়ান বর্তমানে বলিউডের সবচেয়ে চাহিদাসম্পন্ন একজন অভিনেতা। সম্প্রতি আনিস বাজমির হরর-কমেডি ‘ভুল ভুলাইয়া ২’ এর সাফল্যে আচ্ছন্ন রয়েছেন কার্তিক। সিনেমাটি এই বছরের দ্বিতীয় সর্বোচ্চ আয়কারী হিন্দি চলচ্চিত্র হিসেবে বক্স অফিস কাঁপিয়েছে এবং বিশ্বব্যাপী ২৬৬ কোটি রুপি সংগ্রহ করেছে। সিনেমাটি ছিল অক্ষয় কুমার এবং বিদ্যা বালানের ‘ভুল ভুলাইয়া’ এর সিক্যুয়েল।

তবে সাফল্যের এই আনন্দের মাঝেই আরো একটি বড় প্রাপ্তির পথে রয়েছেন কার্তিক। কারণ তিনি ‘আশিকি ৩’ সিনেমায় অনুরাগ বসুর সঙ্গে কাজ করতে যাচ্ছেন।  

জানা গেছে, ‘টি-সিরিজ’ এবং ‘ভিশেষ ফিল্মস’ দ্বারা নির্মিত হবে ‘আশিকি ৩, সিনেমাটি।  ১৯৯০ সালে রাহুল রায় এবং অনু আগারওয়াল অভিনীত ‘আশিকি’ সেই সময়ে দারুণ ঝড় তোলে বলিউডে।  চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাট সিনেমাটি পরিচালনা করেছিলেন। ফ্র্যাঞ্চাইজিটি ২০১৩ সালে ‘আশিকি ২’ এর মাধ্যমে আবারো বক্স অফিস কাঁপিয়ে দিয়েছিল। মোহিত সুরি পরিচালিত এবং শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুর অভিনীত ‘আশিকি ২’ সেই বছরের সর্বোচ্চ আয়কৃত সিনেমার তালিকায় থাকার পাশাপাশি সিনেমাটির সঙ্গীতে আচ্ছন্ন হয়ে পড়েছিল গোটা বলিউড।

kalerkanthoকার্তিকের শেয়ার করা সেই ছবি

কার্তিক তাঁর ভক্তদের সঙ্গে এই আনুষ্ঠানিক ঘোষণা শেয়ার করতে তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্টে নিজের একটি ছবি শেয়ার করেছেন। অনুরাগ, প্রীতম, ভূষণ এবং মুকেশ ভাটের সঙ্গে ছবিটি শেয়ার করে তিনি ক্যাপশন লিখেছেন ‘টিম এ’।

‘আশিকি ৩’ সম্পর্কে কথা বলতে গিয়ে কার্তিক বলেন, কালজয়ী ক্লাসিক ‘আশিকি’ এমন একটি সিনেমা যা দেখে আমি বড় হয়েছি এবং ‘আশিকি ৩’ এ কাজ করাটা আমার স্বপ্ন সত্যি হওয়ার মত। ভূষণ কুমার ও মুকেশ ভাটের সঙ্গে কাজ করার এই সুযোগের জন্য আমি কিন্তু কৃতজ্ঞতাবোধ করছি। আমি অনুরাগ বসুর কাজের একজন বড় অনুরাগী ছিলাম এবং তাঁর সঙ্গে কাজ করাটা আমার জন্য গর্বের হবে।  

সূত্র : পিঙ্কভিলা