logo
আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০২২ ১৫:২১
কিশোরগঞ্জ ও জলঢাকা উপজেলা প্রশাসনের প্রীতি ফুটবল খেলা
কিশোরগঞ্জ(নীলফামারী)

কিশোরগঞ্জ ও জলঢাকা উপজেলা প্রশাসনের প্রীতি ফুটবল খেলা

সুস্থ্য বিনোদনের মাধ্যমে সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়ার লক্ষ্য ও প্রত্যয়ে কিশোরগঞ্জ উপজেলা প্রশাসন বনাম জলঢাকা উপজেলা প্রশাসনের মধ্যে সৌহার্দ ও প্রীতি বন্ধনে অনুষ্ঠিত হয় প্রীতি ফুটবল খেলা। বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে এ প্রীতি ফুটবল খেলা কিশোরগঞ্জ স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়।

মাদক, অসামাজিক কার্যকলাপ রোধে উদাহরন হতে চায় কিশোরগঞ্জ ও জলঢাকা উপজেলা প্রশাসন। ক্রীড়া ও সাংস্কৃতিক অংগনকে জাগিয়ে তুলে যুব সমাজকে মাদক ও অসামাজিক কার্যকলাপ থেকে দূরে রাখতে বদ্ধপরিকর তারা। তারই ধারাবাহিকতায় যুব সমাজকে ক্রীড়া ও সাংস্কৃতিক মনা করতেই উদ্বুদ্ধপূর্ণ এ প্রীতি ফুটবল খেলা বলে বক্তব্যে দু’ উপজেলা প্রশাসনের কর্তা জানান।  

উপজেলা প্রশাসন দল মাঠে উপস্থিত হলে স্থানীয় প্রেস ক্লাব তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানায়। প্রেস ক্লাবের আহ্বায়ক ও দৈনিক করতোয়ার কিশোরগঞ্জ উপজেলা প্রতিনিধি আবু হাসান শেখ (হাসান তনা)র নেতৃত্বে এ অভ্যর্থনা দেয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার নূরে আলম সিদ্দিকী অভ্যর্থনার উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু, অফিসার ইনচার্জ রাজিব কুমার রায়, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাবুল হোসেন, কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম আজম, প্রেস ক্লাবের যুগ্ন আহ্বায়ক খাদেমুল মোরছালিন শাকির, সদস্য মিজানুর রহমান ও ইউপি চেয়ারম্যানগণ।

শুক্রবার বিকালে কিশোরগঞ্জ উপজেলা প্রশাসন বনাম জলঢাকা উপজেলা প্রশাসনের এ প্রীতি ম্যাচে দর্শক ছিল নজর পরার মত। খেলাটি টান টান উত্তোজনা থাকলেও শান্তি ও প্রীতিপূর্ণ পরিবেশে শেষ হয়। জলঢাকা উপজেলা প্রশাসন ২ ও কিশোরগঞ্জ উপজেলা প্রশাসন ১ গোলে খেলার সমাপ্তি ঘটে। অন্যদিকে ভিন্নমাত্রার এ খেলা দেখতে ছুটে আসেন ডোমারের উপজেলা নির্বাহী অফিসার। খেলাটিতে উপস্থিত হয়ে সেতুবন্ধনের আহ্বানের নজির স্থাপন করেন এ উপজেলা নির্বাহী অফিসার মোঃ রমিজ আলম।

পরে বিজয়ী ও বিজিত উভয় দলকে পুরুস্কৃত করা হয়। পুরুস্কার শেষে বক্তব্য রাখেন জলঢাকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ ওয়াহেদ বাহাদুর, জলঢাকা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব হাসান, কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার নূর ই আলম সিদ্দিকী।