logo
আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০২২ ১৬:১৬
বগুড়ায় বাবার ওপর হামলা, শাস্তি চেয়ে মেয়ের মানববন্ধন
প্রেস বিজ্ঞপ্তি

বগুড়ায় বাবার ওপর হামলা, শাস্তি চেয়ে মেয়ের মানববন্ধন

বগুড়ার গাবতলী উপজেলার সুখানপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৮নং ওয়ার্ড ইউপি সদস্য নূরুল ইসলাম উজ্জলের উপর সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে গুরুত্বর আহত হওয়ায় হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করা হয়েছে।

রোববার বিকেলে গাবতলী উপজেলার সুখানপুকুর বাজারে সুখানপুকুর ইউনিয়ন আওয়ামী লীগসহ এলাকার সর্বস্তরের জনসাধারণ এ মানববন্ধনের আয়োজন করে। 

মানববন্ধনে আহত উজ্জলের মেয়ে বৈশাখী আক্তার উর্মি তার বাবার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়। 
এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সুখানপুকুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলমগীর রহমান আলম, গাবতলী পুলিশিং কমিটির সভাপতি বাবু ধন্য গোপাল সিং, গাবতলী উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক এবং সোনারায় ইউপির সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম রাঙ্গা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জুয়েল, সুখানপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিলাদ্রি শেখর বিটু, সাধারণ সম্পাদক রেজাউল করিম রানা, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক পলাশ রায় পলান, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিবিড় চন্দ্র রায়, ইউপি সদস্য সিদ্দিক, মিলন, ফজলু, কাজল রায়, সামছুল, সাজু, মিন্টু, রুপালী, ববিতা, গোলাপী, আহত উজ্জলের পরিবারের পক্ষে সনি, বাদশা, খাজা, মর্জিনা, সীমা, রিনা ও রনিসহ প্রমূখ। 

এসময় বক্তরা বলেন, উজ্জলের উপর হামলাকারী সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি চাই। থানায় মামালা হওয়ার পরও হামলাকারীদের এখনও গ্রেফতার করা হয়নি। আগামী সাত কার্য দিবসের মধ্যে যদি দোষীদের গ্রেফতার করা না হয় তাহলে আরও বৃহত্তর কর্মসূচি পালন করা হবে। যারা হামলা চালিয়েছে তারা এলাকার চিহিৃত সন্ত্রাসী। 

বক্তারা আরো বলেন, উজ্জল প্রতিনিয়িত এলাকার মানুষের কল্যাণে কাজ করে থাকে। সে আওয়ামী লীগের একজন সৎ কর্মী। তার উপর এমন হামলা আমরা মেতে নিতে পারি না। আমরা আইন-শৃংঙ্খলা বাহিনীর প্রতি জোর দাবী জানাই দ্রুত এই হামলাকারীদের গ্রেফতার করে শাস্তির দেয়া হোক।

উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর বাদ মাগরিব গাবতলী উপজেলার সুখানপুকুর বাজার এলাকায় সালিশকে কেন্দ্র করে উজ্জলের উপর হামলা চালায় একই এলাকার সন্ত্রাসীরা। হামলাকারীদের ছুরিকাঘাতে উজ্জল গুরুত্বর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।