logo
আপডেট : ২ জানুয়ারী, ২০২৩ ১৯:২০
নীলফামারী জেলার নবাগত জেলা প্রশাসকের সৈয়দপুরে মতবিনিময় সভা
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারী জেলার নবাগত জেলা প্রশাসকের সৈয়দপুরে মতবিনিময় সভা

নীলফামারীর জেলায় সদ্য যোগদানকারী জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ এর সঙ্গে সৈয়দপুর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ, সাংবাদিক এবং সুধীজনের পরিচিতি ও মতবিনিময় সভা হয়েছে।

সোমবার (২ জানুয়ারি) বিকেলে সৈয়দপুর উপজেলা প্রশাসন আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে ওই সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলার নবাগত জেলা  প্রশাসক পঙ্কজ ঘোষ।

সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফয়সাল রায়হানের সভাপতিত্বে পরিচিতি ও মতবিনিময় সভা অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, মহিলা ভাই চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র - ১ মো. শাহিন হোসেন,  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. মো. সাবাব আশফাক অনিক, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মফিজুল হক, নেসকোর সৈয়দপুর বিতরণ ও বিক্রয় কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমান, বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডা. মো. শাহাজাদা সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু, এনজিও প্রতিনিধি রিয়াজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মো. একরামুল হক, বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান (বীর প্রতীক), সোনালী ব্যাংক লি. সৈয়দপুর শাখার ব্যবস্থাপক মাহমুদুজ্জামান, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল, সাংবাদিক এম আর আলম ঝন্টু প্রমূখ।

উক্ত মতবিনিময় সভায় বক্তারা তাদের বক্তব্যে সৈয়দপুর উপজেলা নানাবিধ সমস্যা ও সম্ভাবনার দিকগুলো বিস্তারিতভাবে তুলে ধরেন। এ সময় নবাগত জেলা প্রশাসক মতবিনিময় সভার সকল বক্তাদের বক্তব্যগুলো অত্যন্ত ধৈর্য্য ও  মনোযোগসহকারে শোনেন এবং সে সব সমস্যা নিরসনের আশ্বাস দেন। সেই সঙ্গে জেলা প্রশাসক হিসেবে তাঁর ওপর অর্পিত দায়িত্ব - কর্তব্য যথাযথভাবে পালনের জন্য সকলের সার্বিক-সহযোগিতা কামনা করেন।