logo
আপডেট : ২ জানুয়ারী, ২০২৩ ১৯:৪৫
জাতীয় সমাজসেবা দিবসে সৈয়দপুরে পাঁচজন ভিক্ষুককে গরু প্রদান
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

জাতীয় সমাজসেবা দিবসে সৈয়দপুরে পাঁচজন ভিক্ষুককে গরু প্রদান

সোমবার (২ জানুয়ারি) জাতীয় সমাজ সেবা দিবস - ২০২৩ উপলক্ষে সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে পাঁচজন ভিক্ষুককে গরু প্রদান করা হয়েছে। জাতীয় সমাজ সেবা পরিষদের ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান প্রকল্পের আওতায় সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বরে ওই গরু হস্তান্তর করা হয়।

নীলফামারী জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিক্ষুকদের হাতে গরুগুলো তুলে দেন।

সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হানের সভাপতিত্বে গরু হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, মহিলা ভাই চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, উপজেলা সমাজসেবা অফিসার নুর মোহাম্মদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গতকাল ২ জানুয়ারি সারাদেশের মতো নীলফামারীর সৈয়দপুরেও জাতীয় সমাজসেবা দিবস -২০২৩ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সৈয়দপুর উপজেলা সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে “উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবায়” প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার  অনুষ্ঠিত হয়।