logo
আপডেট : ১০ জানুয়ারী, ২০২৩ ২০:৩৭
সৈয়দপুরে ২৩ টি শিক্ষা প্রতিষ্ঠানে ক্রিকেট ও ভলিবল সামগ্রী বিতরণ
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে ২৩ টি শিক্ষা প্রতিষ্ঠানে ক্রিকেট ও ভলিবল সামগ্রী বিতরণ

সোমবার (৯ জানুয়ারি) নীলফামারীর সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে উপজেলার ২৩ টি শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা পরিষদের ২০২২-২০২৩ইং অর্থবছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় ওই  ক্রীড়ী সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান  মো. মোখছেদুল  মোমিন। 

সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থা’র সভাপতি ফয়সাল রায়হান এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সৈয়দপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, যুগ্ম সম্পাদক পৌর কাউন্সিলর মো. জোবায়দুর রহমান শাহিন, মো. এরশাদ হোসেন পাপ্পু এবং সদস্য  অধ্যক্ষ মো. শাবাহাত আলী সাব্বু,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যক্ষ, প্রধান শিক্ষক ও  সহকারী শিক্ষকবৃন্দ (শারীরিক শিক্ষা) ও শিক্ষার্থীরা উপস্থিত।  

অনুষ্ঠানে উপজেলার ১৫ টি শিক্ষা প্রতিষ্ঠানকে চারটি ব্যাট, ছয়টি উইকেট, দুই  সেট করে ক্রিকেট কীট ব্যাগ এবং আটটি প্রতিষ্ঠানের মধ্যে ভলিবল সামগ্রী বিতরণ করা হয়।