logo
আপডেট : ১৯ জানুয়ারী, ২০২৩ ১৯:২৮
ভোট নিয়ে ধোঁকাবাজির রাজনীতি আর করতে দেয়া হবে না: শফিক
প্রেস বিজ্ঞপ্তি

ভোট নিয়ে ধোঁকাবাজির রাজনীতি আর করতে দেয়া হবে না: শফিক

বাংলাদেশ আওয়ামীলীগের নবগঠিত কমিটির সদস্য সাখাওয়াত হোসেন শফিক বলেছেন, বগুড়ায় ভোট নিয়ে মানুষের সাথে ধোঁকাবাজির রাজনীতি আর করতে দেয়া হবে না। বগুড়ার মানুষ এখন সোচ্চার হয়েছে। বগুড়ার উন্নয়নকে ত্বরান্বিত করতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এই বগুড়ার মানুষকে নিয়ে ছিনিমিনি খেলার দিনশেষ। ভোটে দাঁড়িয়ে সরকারি সুযোগ সুবিধা নিয়ে আবার মনে হল পদত্যাগ করলাম। আসলে জনগণের সাথে এটি প্রতারণা ছাড়া অন্য কিছু না। সারাদেশে উন্নয়ন হচ্ছে তাহলে বগুড়া কেন পিছিয়ে থাকবে, তাই উপনির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে এগিয়ে নিতে হবে বগুড়াকে। বগুড়া উত্তরবঙ্গের প্রবেশদ্বার অথচ সঠিক জনপ্রতিনিধি নির্বাচিত না হওয়ার কারণে উন্নয়ন থেকে বগুড়ার মানুষ বঞ্চিত হয়েছে। তাই এবার আর ভুল করার সুযোগ নেই। এই উপনির্বাচনে নৌকায় মার্কায় ভেট দিয়ে রাগেবুল আহসান রিপুকে নির্বাচিত করতে হবে। তাহলে বগুড়ার এই আসন আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিয়ে  যথযথ উন্নয়নের বরাদ্দ নিয়ে আসতে পারব। বগুড়ার উন্নয়নে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। মনে রাখতে হবে স্বাধীনতার মার্কা নৌকা, উন্নয়নের মার্কা নৌকা, মানবতার মার্কা নৌকা। তাই বগুড়ার উন্নয়ন ত্বরান্বিত করতে নৌকা মার্কায় ভোট দেয়ার বিকল্প নেই।
 
বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত বগুড়া পৌরসভার ১৫নং ওয়ার্ডের গোদারপাড়া, বাজার, ছোটকুমিরা, চারমাথা বাস টার্মিনাল সহ বিভিন্ন এলাকায় উপনির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
বগুড়া বাস, মিনিবাস ও কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আমিনুল ইসলামের পরিচালনায় পথসভাগুলো আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহ মোঃ আক্তারুজ্জামান ডিউক, সদস্য আলতাফুর রহমান মাসুক, ১৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহিদুল ইসলাম রতন, জেলা ছাত্রলীগ নেতা সেভিট মন্ডল, রবিন রহমান, সজীব হাসান সহ,  ওয়ার্ড যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।