logo
আপডেট : ২ মার্চ, ২০২৩ ১৫:০৪
সৈয়দপুরে ৫ম জাতীয় ভোটার দিবস পালিত
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

সৈয়দপুরে ৫ম জাতীয় ভোটার দিবস পালিত

বৃহস্পতিবার (২ মার্চ) সারাদেশের মতো নীলফামারীর সৈয়দপুরেও যথাযথ মর্যাদায় ৫ম জাতীয় ভোটার দিবস-২০২৩ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। 

সৈয়দপুর উপজেলা পরিষদ মিলনায়তনে “ ভোটার হব নিয়ম মেনে, ভোট দিব যোগ্যজনে” জাতীয় ভোটার দিবসের  এবারের প্রতিপাদ্যকে সামনে রেখে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, বিশেষ অতিথি ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী।
 আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ, সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন প্রমুখ। এতে স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম।

এর আগে বেলুন উড়িয়ে জাতীয় ভোটার দিবসের কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়। পরে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি উপজেলা পরিষদ সড়ক,বিমানবন্দর সড়ক ঘুরে উপজেলা পরিষদের প্রধান ফটকে এসে শেষ হয়।  উক্ত র‌্যালিতে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষকসহ বিভিন্নস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।